24 C
আবহাওয়া
৩:৫৭ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » করোনা মোকাবিলায় সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা

করোনা মোকাবিলায় সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা

করোনা মোকাবিলায় সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা

বিএনএ, ঢাকা : করোনা মোকাবিলায় সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এ মুহূর্তে করোনা সংক্রমণ মোকাবিলা ও উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীর অপতৎপরতা প্রতিরোধ করাই সরকারের চ্যালেঞ্জ। সব ভেদাভেদ ভুলে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে এ লড়াইয়ের সাহসী কাণ্ডারি শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে।

তিনি বলেন, চ্যালেঞ্জ দুটিকে মোকাবিলার মধ্যদিয়ে দলের ঐক্য আরও সুসংহত করা জরুরি হয়ে দাঁড়িয়েছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে ৩০৫ কোটি টাকা ব্যয়ে কক্সবাজার লিংক রোড থেকে উনচিপ্রাং পর্যন্ত ৫০ কিলোমিটার সম্প্রসারিত সড়কের উদ্বোধন শেষে এসব কথা বলেন সেতুমন্ত্রী। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে এ অনুষ্ঠানে যুক্ত হন।

বিএনপি তাদের দায়িত্বহীনতা প্রকাশ করতে চায় উল্লেখ করে কাদের বলেন, কোনটি সরকারের দায়, কোনটি নয়- সেটিও বিবেচনায় নেওয়ার সক্ষমতা হারিয়ে ফেলেছে বিএনপি। সমালোচনা বিএনপিকে এমনই অন্ধ করেছে যে, এখন কালবৈশাখীর মৃত্যুর দায়ও সরকারের ওপর চাপাচ্ছে।

তিনি বলেন, একটি দায়িত্বশীল রাজনৈতিক দলের এমন পলায়ন মনোবৃত্তি এবং জনকল্যাণে স্পষ্টভাবে জনগণের প্রতি বিএনপির কমিটমেন্টকেই প্রশ্নবিদ্ধ করে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আরও বলেন, কক্সবাজারের উন্নয়ন শেখ হাসিনা সরকারের অগ্রাধিকার। এ জেলার বিভিন্ন সেক্টরে এ সরকার যে উন্নয়ন করেছে এবং যা যা চলমান রয়েছে কক্সবাজারের ইতিহাসে তা আর হয়নি।

বিএনএনিউজ/জেবি

Loading


শিরোনাম বিএনএ