36 C
আবহাওয়া
২:০০ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » মিতু হত্যায় বাবার নারাজি খারিজ

মিতু হত্যায় বাবার নারাজি খারিজ

মিতু হত্যা

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের আলোচিত মাহমুদা খানম মিতু হত্যায় তার বাবার দায়ের করা দ্বিতীয় মামলায় পিবিআই’য়ের দায়ের করা চূড়ান্ত প্রতিবেদন গ্রহণ করেছেন আদালত। দ্বিতীয় মামলার বাদীর দায়ের করা নারাজি পিটিশন খারিজ করে দেন আদালত।

রোববার(৬ মার্চ) চট্টগ্রাম অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল হালিম এর আদালত এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই ইন্সপেক্টর আবু জাফর মোহাম্মদ ওমর ফারুক গণমাধ্যমকে জানান, দ্বিতীয় মামলায় পিবিআই’র দায়ের করা চূড়ান্ত প্রতিবেদন আদালত গ্রহণ করে এ মামলার তথ্য উপাত্ত প্রথম মামলায় একীভূত করার নির্দেশ দিয়েছেন। । আদালত পিবিআই’র চূড়ান্ত প্রতিবেদন গ্রহণ করেন।

২০১৬ সালের ৫ জুন সকালে পাঁচলাইশ থানাধীন ওআর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে গিয়ে গুলি ও ছুরিকাঘাতে খুন হন মিতু। এই ঘটনায় তখন বাবুল আক্তার বাদী হয়ে পাঁচলাইশ থানায় অজ্ঞাত পরিচয় তিনজনকে আসামি করে একটি মামলা করেন। সেই সময় বাবুল আক্তার দাবি করেন, জঙ্গিরাই তার স্ত্রীকে গুলি করে হত্যা করেছে। উক্ত মামলা ডিবি পুলিশ হয়ে তদন্তের দায়িত্ব পায় পিবিআই। তদন্ত শেষে সংস্থাটি ২০২১ সালের ১২ মে আদালতে চূড়ান্ত প্রতিবেদন জমা দেয়। সেটিতে বলা হয়, বাবুল আক্তারই স্ত্রী মিতুকে পরিকল্পিতভাবে হত্যা করেন।

বাবুলের মামলায় পিবিআই যেদিন আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে সেদিন পাঁচলাইশ থানায় মিতু খুনের ঘটনায় বাবুল আক্তারসহ ৮ জনকে আসামি করে বাবুলের শ্বশুর মিতুর বাবা মোশারফ হোসেন নতুন একটি মামলা করেন। শ্বশুরের করা সেই মামলার এজাহারে উল্লেখ করা হয়, বাবুল আক্তারই পরিকল্পিতভাবে স্ত্রী মিতুকে লোক লাগিয়ে হত্যা করে।

বাবুল বর্তমানে ফেনী কারাগারে বন্দি রয়েছেন।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ