Bnanews24.com
Home » বিনোদন প্রেমীদের প্রথম পছন্দ গাজীপুরের ’সোহাগ পল্লী’
গাজীপুর সব খবর

বিনোদন প্রেমীদের প্রথম পছন্দ গাজীপুরের ’সোহাগ পল্লী’

বিনোদন প্রেমীদের প্রথম পছন্দ গাজীপুরের 'সোহাগ পল্লী'

বিএনএ, গাজীপুর : সারা দিন হাজারো কর্মব্যস্ততার  ফাঁকে একটু প্রশান্তির জন্য প্রতিটি মানুষেরই মন ছটফট করে। যারা এক ঘেয়েঁমি পরিবেশ থেকে বের হয়ে আসতে চান তারা একবার ঘুরে আসতে পারেন গাজীপুরের প্রায় ১১ একর জায়গার জায়গা জুড়ে কোলাহল মুক্ত পরিবেশে সবুজের আলিঙ্গনে গড়ে তোলা সোহাগ পল্লী রিসোর্ট (বিনোদন) পার্কে।

সোহাগ পল্লী রিসোর্টের পল্লীতে নির্মিত ঝুলন্ত সাঁকোর পিলার এবং বেলকনিতে খোদাই করা কারুকাজ এখানে আগত অতিথিদের আকর্ষণ করে। এখানে রয়েছে কৃত্রিম ভাবে নির্মিত লেক, যেখানে সারা বছরই পানি থাকে আর সেই পানিতে দেখা মেলে বিভিন্ন প্রজাতির মাছ। সোহাগ পল্লীতে আবাসনের জন্য রয়েছে বেশকিছু উন্নতমানের কটেজ। আর কটেজের সামনে দিয়ে বয়ে যাওয়া লেক যেন ইতালির ভেনিসের কোন সাজানো গ্রামের প্রতিচ্ছবি।

এছাড়া এখানে রয়েছে মেজবান নামের একটি দ্বিতল রেস্টুরেন্ট, সুইমিংপুল ও কনফারেন্সের জন্য হল রুম। আর বাচ্চাদের চিত্তবিনোদনের বিভিন্ন উপকরণের  পাশাপাশি এখানে স্থাপন করা হয়েছে আকর্ষণীয় কিছু প্রতিকৃতি। সোহাগ পল্লীতে সার্বক্ষণিক সেবা দেয়ার জন্য ৪০ জন কর্মকর্তা-কর্মচারী রয়েছে। এই পার্কের সাধারণ দর্শনার্থীদের জন্য প্রবেশ ফি মাত্র ৫০ টাকা।

বিএনএ/ এম. এস. রুকন , ওজি