Bnanews24.com
Home » বান্দরবানে ধর্ষণের পর স্ত্রীকে হত্যা, স্বামীকে অপহরণ
টপ নিউজ সব খবর

বান্দরবানে ধর্ষণের পর স্ত্রীকে হত্যা, স্বামীকে অপহরণ

bandarban বান্দরবান

বিএনএ, বান্দরবান : বান্দরবানে এক নারীকে ধর্ষণের পর হত্যা করে স্বামীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা। বুধবার (৬ জানুয়ারি) রাত তিনটার দিকে সদর উপজেলায় রাজবিলা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহত সিংম্যানু মারমা (২৮) ওই ওয়ার্ডের থংজমাপাড়ার রেথোয়াই মারমার স্ত্রী। রোথোয়াই স্থানীয় একটি বাদক দলে (ব্যান্ড পার্টি) বাঁশি বাজাতেন।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের থংজমা পাড়া এলাকায় মধ্যরাতে পাহাড়ের সশস্ত্র সন্ত্রাসীদের একটি গ্রুপ বাড়ি ঘেরাও করে। পরে ঘরের ভিতরে ঢুকে স্বামীকে বেঁধে বাড়ির বাইরে আনে। এ সময় স্ত্রী চিংয়ানু মারমাকে (২৮) ধর্ষণের পর হত্যা করে অস্ত্রধারী সন্ত্রাসীরা। পরে স্বামী রেথোয়াই মারমাকে(৪০) অপহরণ করে তারা।

খবর পেয়ে সেনাবাহিনী এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, স্ত্রীকে হত্যার পর স্বামীকে অপহরণের খবর পেয়েছি। ঘটনাস্থল থেকে এক জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। অপহৃতকে উদ্ধারে কাজ করছে যৌথ বাহিনী।

বিএনএনিউজ/এইচ.এম।