25 C
আবহাওয়া
৯:২২ পূর্বাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » নিরাপদ সড়ক চাইলেন শ্রাবন্তী (ভিডিও)

নিরাপদ সড়ক চাইলেন শ্রাবন্তী (ভিডিও)

শ্রাবন্তী

বিএনএ বিনোদন ডেস্ক: নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীরা আন্দোলনে কিছুদিন আগেও রাস্তায় নেমেছেন। এবার নিরাপদ সড়কের দাবিতে সোচ্চার নায়ক শান্ত খানের সঙ্গে ওপার বাংলার অভিনেত্রী শ্রাবন্তী। তবে একটি সিনেমার গল্পের প্রয়োজনে তাদের ‘নিরাপদ সড়ক চাই’ নামে একটি গানে তাদের দেখা গিয়েছে।

শাপলা মিডিয়া প্রযোজিত ‘বিক্ষোভ’ সিনেমায় গানটি ব্যবহৃত হবে বলে জানা গেছে। গানটি গেয়েছেন আসিফ আকবর। গতকাল শুক্রবার ৩ ডিসেম্বর গানটি ‘সিনেবাজ’ ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়।

YouTube player

শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি এবং বাংলাদেশের চিত্রনায়ক শান্ত খান। গত ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছিলেন প্রযোজক। এরই মধ্যে এর ট্রেলার প্রকাশ হয়। শ্রাবন্তী-শান্ত ছাড়াও এ সিনেমায় অভিনয় করেছেন বলিউডের রাহুল দেব।

গানটি প্রসঙ্গে এক ভিডিও বার্তায় শ্রাবন্তী বলেন, ‘ভীষণ একটি প্রতিবাদী গান। আপনারা শুনবেন আর অবশ্যই জানাবেন কেমন লাগল। অনেকদিন পর অন্য ধরনের একটি সিনেমায় অভিনয় করেছি। আশা করছি ভালো লাগবে।’

২০২২ সালের ফেব্রুয়ারি এ সিনেমাটি মুক্তির পরিকল্পনা চলছে। শ্রাবন্তী-শান্ত খান ছাড়া এতে আরও অভিনয় করেছেন কলকাতার রজতাভ দত্ত, রাহুল দেব প্রমুখ।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ