31 C
আবহাওয়া
৯:০৮ অপরাহ্ণ - মে ২১, ২০২৪
Bnanews24.com
Home » যথাসময়ে আগামি জাতীয় নির্বাচন হবে : ওবায়দুল কাদের

যথাসময়ে আগামি জাতীয় নির্বাচন হবে : ওবায়দুল কাদের

যথাসময়ে আগামি জাতীয় নির্বাচন হবে : ওবায়দুল কাদের

বিএনএ সাভার: বিশ্বে গণতান্ত্রিক নিয়মে যেভাবে নির্বাচন হয়, বাংলাদেশেও ঠিক সেভাবে নির্বাচন হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। নিরপেক্ষ আয়োজনে যথাসময়ে জাতীয় সংসদ নির্বাচন হবে বলেও জানান তিনি।

মঙ্গলবার (৫ অক্টোবর) গাবতলী-আমিনবাজার দ্বিতীয় সেতুর নির্মাণ কাজ পরিদর্শন শেষে ওবায়দুল কাদের সাংবাদিকদের আরও বলেন, নির্বাচন কারও জন্য অপেক্ষা করা হবে না।একে ঘিরে আন্দোলনের নামে কেউ অরাজকতা সৃষ্টি করলে জনগণকে সঙ্গে নিয়ে কঠোরভাবে দমন করা হবে।

তিনি বলেন, শান্তিপূর্ণভাবে আন্দোলন করার অধিকার আছে। বিএনপি আন্দোলনের নামে ধ্বংস তৎপরতা চালিয়েছে । তারা আন্দোলনের নামে সহিংসতা করতে চায়, তা প্রতিরোধ করতে জনগণ প্রস্তুত আছে।

ওবায়দুল কাদের বলেন, রাষ্ট্রপতি সবাইকে নিয়ে সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন গঠন করবেন। দেশে নির্বাচন কমিশন নিরপেক্ষ হলে নিরপেক্ষ নির্বাচন সম্ভব। এখানে সরকারের কোনো হস্তক্ষেপ থাকবে না।নিরপেক্ষ নির্বাচন নিয়ে সংশয়ের কোনো সুযোগ নেই। সরকার অবাধ ও সুষ্ঠু নির্বাচন করতে বদ্ধপরিকর বলে জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

সেতুমন্ত্রী বলেন, আমিনবাজারে ২০৪ কোটি টাকা ব্যয়ে ৮ লেনে ২৩২ দশমিক ৯৪ মিটার দৈর্ঘ্য ২য় সেতুর ২৫ শতাংশ কাজ শেষ হয়েছে। গত ফেব্রুয়ারিতে সেতুর নির্মাণকাজ শুরু হয়, যা আগামি বছরের ফেব্রুয়ারি মাসে শেষ হওয়ার কথা। এ সেতুর ১৪০টি পাইলের মধ্যে ১০২টি  সম্পন্ন হয়েছে। ছয়টি পাইল ক্যাপের মধ্যে তিনটি, চারটি পিয়ারের মধ্যে একটি এবং দু’টি অ্যাবাটমেন্টের মধ্যে দু’টিরই কাজ সম্পন্ন হয়েছে বলে জানান তিনি।

বিএনএনিউজ/ইমরান,আরকেসি

Loading


শিরোনাম বিএনএ