30 C
আবহাওয়া
৫:৪০ অপরাহ্ণ - ফেব্রুয়ারি ২১, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ভবন থেকে পড়ে ২ জনের মৃত্যু

রাজধানীতে ভবন থেকে পড়ে ২ জনের মৃত্যু


বিএনএ, ঢাকা : রাজধানীতে পৃথক ঘটনায় ভবন থেকে পড়ে দু’জন মারা গেছেন।নিহতরা হলেন, শাকিল আহমেদ (২২) ও নাসির উদ্দিন বাদল (৬৮)। মঙ্গলবার সকালে এ দুর্ঘটনাগুলো ঘটে।

তাদেরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।

মৃত শাকিলের সহকর্মী রাশেদুল ইসলাম জানান, তারা ৮/৯ মাস ধরে রামপুরা উলন রোডের একটি নির্মাণাধীন আটতলা ভবনে রাজমিস্ত্রির কাজ করে আসছিলো। মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় তারা ভবনটির বাইরের দিকের বাঁশের মাচান খুলার সময় শাকিল ভবনটির দ্বিতীয় তলা থেকে নিচে পড়ে গুরুতর আহত হয়। পরে ঢামেক হাসপাতালে আনার পর তার মৃত্যু হয়।শাকিল কমলাপুর এলাকাতে থাকতেন। তবে তার বিষয়ে বিস্তারিত আর কিছু জানাতে পারেনি সহকর্মী।

এদিকে মৃত বাদলের ছেলে নাইম জানান, তারা লালবাগ হরনাথ ঘোষ রোডের ৫৯ নম্বর নিজেদের বাড়ির ষষ্ঠ তলায় থাকেন। তার বাবা আগে চামড়ার ব্যবসা করতেন। বর্তমানে কিছুই করতেন না। গত ১০/১২ বছর ধরে তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন। এ জন্য তাকে বেশির ভাগ সময়ই রুমের ভেতর আটকে রাখা হতো। বিভিন্ন জায়গায় চিকিৎসাও করানো হচ্ছিল তাকে। মৃত বাদলের স্বজনরা জানান, দরজা বন্ধ থাকায় সকাল পৌনে ৮টার দিকে তিনি জানালা দিয়ে বের হবার চেষ্টা করেন। সেখান থেকে তিনি ভবনটির তৃতীয় তলায় পড়ে গুরুতর আহত হন। দেখতে পেয়ে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া দু’জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহগুলো ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/শহীদুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ