26 C
আবহাওয়া
৭:৪৯ পূর্বাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » র‌্যাবের নজরদারিতে ডজনখানেক মডেল-অভিনেত্রী

র‌্যাবের নজরদারিতে ডজনখানেক মডেল-অভিনেত্রী

র্যা বের নজরদারিতে ডজনখানেক মডেল-অভিনেত্রী

বিএনএ ঢাকা: ব্ল্যাকমেইলিং, মাদক ব্যবসা ও পর্নোগ্রাফির অভিযোগ পাওয়ায় আলোচিত চিত্রনায়িকা পরীমনিকে আটক করেছে র‌্যাব।বুধবার (৪ আগস্ট) বিপুল পরিমাণ মাদকসহ নিজ বাসা থেকে তাকে আটক করা হয়।পরীমণি ছাড়াও দেশীয় শোবিজের ডজনখানেক মডেল-অভিনেত্রী এই নিষিদ্ধ ব্যবসার সঙ্গে জড়িত থাকার খবর মিলেছে।

তাদের বিরুদ্ধে বিভিন্ন অভিজাত এলাকায় পার্টির নামে অনৈতিক কর্মকাণ্ড চালানোর অভিযোগ পাওয়া গেছে।বসানো হতো মাদকের আসর।এমন দেশি-বিদেশি ৫০ মডেল-অভিনেত্রীর নাম-পরিচয় পেয়েছে র‌্যাব। যাদের অনৈতিক কাজে ব্যবহার করা হতো।

এদের মধ্যে রয়েছেন-মডেল নায়লা নাঈম, শুভা, মানসি, পার্শা, মৌরি ও আঁচল, মৃদুলা ও অহনা। র‍্যাবের তালিকায় ক্যাসিনো সম্রাটের বান্ধবী হিসেবে পরিচিত চিত্রনায়িকা শিরিন শিলার নাম রয়েছে।

শিরিন শিলা মূলত বহিষ্কৃত যুবলীগ নেতা আরমানের বান্ধবী হিসেবে পরিচিত ছিলেন।পরে ক্যাসিনো সম্রাটের সঙ্গে তার সখ্য গড়ে ওঠে। সম্রাট তাকে এতটাই পছন্দ করতেন যে, হরহামেশা সিঙ্গাপুর থেকে লাখ টাকার গয়না এনে দিতেন ।

এছাড়াও, হাসান নামের জনৈক চিত্রনায়কের নামও ওঠে এসেছে এ তালিকায়। ১০ বছরের বেশি সময় ধরে সিনেমা জগতের সঙ্গে বিচ্ছিন্ন থাকলেও বিলাসহুল জীবনযাপন করছেন তিনি। তার অবৈধ আয়ের মূল উৎস পর্নোগ্রাফি।

সূত্র জানিয়েছে, জনৈক হাসান মাঝখানে কিছুদিন এমএলএম ব্যবসার সঙ্গেও যুক্ত ছিলেন। বন্ধ হয়ে যাওয়া এমএলএম কোম্পানি ইউনিপে টু ইউর পরিচালক ছিলেন তিনি। এমএলএম ব্যবসায় তার পার্টনার ছিলেন রেদোওয়ান বিন ইসাহাক নামের এক পীরের ছেলে।

কোম্পানি বন্ধ হয়ে গেলে ইসহাক ও হাসান কিছুদিন গা ঢাকা দেন। পরে  যৌথভাবে সিনেমায় লগ্নি করেন তারা। গভীর রাত পর্যন্ত এফডিসির ঝর্ণা স্পটে তাদের দুজনকে মদ্যপ অবস্থায় একসঙ্গে দেখা যায়।

র‍্যাব জানিয়েছে, পর্নোচক্রে নাম আছে এমন কথিত মডেলদের সবাই র‍্যাবের নজরদারিতে আছেন। তারা যে কোনো সময় গ্রেফতার হতে পারেন। শুধু নায়িকা বা মডেল নন, বেশ কয়েকজন চিত্রনায়কও মাদক এবং অবৈধ পর্নোগ্রাফি ব্যবসার সঙ্গে জড়িত।

র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল খায়রুল ইসলাম সংবাদ মাধ্যমকে বলেন, পরীমনি ছাড়াও বেশ কয়েকজন মডেল-অভিনেত্রীর বিরুদ্ধে নিষিদ্ধ পর্নোগ্রাফির অভিযোগ পাওয়া গেছে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

 

 

 

 

Loading


শিরোনাম বিএনএ