30 C
আবহাওয়া
৩:০০ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চুরির ৩৬ ঘণ্টায় আসামি গ্রেপ্তার

চুরির ৩৬ ঘণ্টায় আসামি গ্রেপ্তার

চুরির ৩৬ ঘণ্টায় আসামি গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামে অভিনব কায়দায় চুরি হওয়া ৩ লাখ টাকা ৩৬ ঘণ্টার মধ্যে উদ্ধার করেছে পুলিশ। একইসঙ্গে ঘটনায় জড়িত সিএনজি অটোরিকশা চালক মো. ফারুককে (৪২) গ্রেপ্তার করা হয়। এসময় তার থেকে নগদ দুই লাখ টাকা, বাকি এক লাখ টাকার ক্রয়কৃত স্বর্ণালংকার ও মোবাইল ট্যাব উদ্ধার করা হয়েছে।

শনিবার (৫ জুন) চট্টগ্রামের চান্দগাঁও থানার একটি টিম কুমিল্লা জেলার বাঙ্গুরা বাজার থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। বিষয়টি জানিয়েছেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান।

গ্রেপ্তারকৃত মো. ফারুক কুমিল্লা জেলার বাঙ্গুরা বাজারের ১৯ নং ওয়ার্ডের মো.গফুরের ছেলে। তিনি নগরের চান্দগাঁও মৌলভিপুকুর পাড় এলাকায় ভাড়া বাসায় থাকেন।

ওসি মোস্তাফিজুর রহমান জানান, মো. ইমরান নামে এক যুবক মামার বাসা থেকে নগদ ৩ লাখ টাকা নিয়ে সিএনজি অটোরিকশা করে নিজের বাসায় যাচ্ছিলেন। নিরাপত্তার কথা ভেবে পূর্ব পরিচিত ওই সিএনজি অটোরিকশা চালকের টুলবক্সে টাকা রাখেন। হঠাৎ পথের মধ্যে গাড়ি বন্ধ হয়ে যাওয়ার অভিনয় করে যুবককে দোকান থেকে ব্লেড ও দিয়াশলাই আনতে পাঠান৷ সেই সুযোগে সিএনজি অটোরিকশা চালক টাকা নিয়ে পালিয়ে যায়।

তিনি বলেন, ইমরানের কাছ থেকে অভিযোগ পেয়ে চান্দগাঁও থানা পুলিশ ফারুকের সন্ধানে অভিযান শুরু করে। এক পর্যায়ে কুমিল্লার বাঙ্গুরা বাজারে তার অবস্থান শনাক্ত করে। সেখানে অভিযান চালিয়ে ফারুককে গ্রেপ্তার করা হয় এবং তার কাছ থেকে নগদ দুই লাখ টাকা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে ফারুক জানায়, বাকি এক লাখ টাকা দিয়ে সে স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন কিনেছে।

এদিকে ফারুকের দেওয়া তথ্যানুযায়ী পুলিশ নগরীর পাঁচলাইশ এলাকা থেকে সিএনজি অটোরিকশা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়ের করে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি মোস্তাফিজুর রহমান।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ