35 C
আবহাওয়া
১১:৫৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ফরিদপুরে মান্নান হত্যার প্রধান আসামি গ্রেফতার

ফরিদপুরে মান্নান হত্যার প্রধান আসামি গ্রেফতার


বিএনএ, ফরিদপুর: ফরিদপুরের সদরপুর উপজেলায় চাঞ্চল্যকর মান্নান হত্যার ঘটনায় জড়িত থাকা প্রধান আসামি সোহেল মল্লিক (৩০) কে গ্রেফতার করেছে। বুধবার সন্ধ্যায় গাজীপুর জেলার কালিয়াকৈর থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব।

আসামি সোহেল উপজেলার ঢেউখালী ইউনিয়নের চর ডুবাইল গ্রামের দেলো মল্লিকের ছেলে।

র‍্যাব-১০, সিপিসি-৩ এর কোম্পানি অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার জানায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গত ২২ মে সন্ধ্যায় সোহেল মল্লিক ও তার অন্যান্য সহযোগীরা দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে মান্নানকে মারধর করে গুরুতর জখম করে। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় মান্নানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরবর্তীতে তার অবস্থার অবনতি হলে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে চিকিৎসকরা। গত ১১ জুন সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ব্যাপারে নিহত মান্নানের ভাই মো. রজ্জব আলী বেপারী সদরপুর থানায় সোহেলসহ ১১ জন আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি হত্যার ঘটনার সাথে তার সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/সাজ্জাদ, এমএফ

Loading


শিরোনাম বিএনএ