38 C
আবহাওয়া
৩:৪৮ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » কৃষকদের সংবর্ধনা দিল পূর্ব ঘোপাল একতা সংসদ

কৃষকদের সংবর্ধনা দিল পূর্ব ঘোপাল একতা সংসদ


বিএনএ, মিরসরাই : ছাগলনাইয়ায় পূর্ব ঘোপাল একতা সংসদের উদ্যোগে এক ব্যাতিক্রমী আয়োজন করা হয়েছে। প্রান্তিক কৃষকদের মাঝে সার বিতরণের পাশাপাশি  সফল কৃষকদের দেওয়া হয়েছে সংবর্ধনা।

শনিবার (৪ সেপ্টেম্বর ) বিকেলে ছাগল নাইয়া পূর্ব ঘোপাল একতা সংসদের কার্যালয়ে এই আয়োজন করা হয়। এতে স্থানীয় ৫ জন সফল কৃষককে সংবর্ধনা ও শতাধিক প্রান্তিক কৃষকের মাঝে কৃষি উপকরণ ও সার বিতরণ করা হয়।

একতা সংসদের সভাপতি মোশারফ হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে ও সাধারণ  সম্পাদক জিয়া উদ্দিন শিমুলের সঞ্চালনায়  অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা নাবিক কল্যাণ সমিতির সাবেক সভাপতি মোমিনুল হক পাটোয়ারী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক লায়ন প্রভাষক মোর্শেদ হোসেন, ইউনাইটেড ট্রাস্টের ফেনী জেলা কোঅর্ডিনেটর লায়ন ফয়সল ভূঁইয়া রাজীব,  সাংবাদিক এ বি এম নিজাম উদ্দিন। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সামছুল হুদা মামুন, ডাঃ সাইফুল ইসলাম।

এই সময় স্থানীয় সফল কৃষক আবুল হাশেম,সিরাজুল ইসলাম (বাবুল) মোঃ আলমগীর (মানিক),রুহুল আমিন ভূঁঞা,এরশাদ উল্লা ভূঞা কে সংবর্ধিত করা হয়েছে। সফল কৃষকদের উত্তরীয়, ক্রেস্ট, কোদাল,ও সার উপহার দেওয়া হয়।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, কৃষকদের সম্মান করতে হবে। মূলত তারাই আমাদের খাদ্যের যোগানদাতা,তারা আমাদের অর্থনীতির চালিকা শক্তি। তারা আরো বলেন প্রত্যেক বাড়িকে খামারে রূপান্তর করতে হবে,কৃষি উপকরণের উপর ভ্যাট, ট্যাক্স কমাতে হবে।

বিএনএনিউজ/ আশরাফ উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ