23 C
আবহাওয়া
৭:৩৯ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » নারী ফুটবলারদের ওপর হামলায় জড়িতদের শাস্তি দাবি

নারী ফুটবলারদের ওপর হামলায় জড়িতদের শাস্তি দাবি

নারী ফুটবলারদের ওপর হামলায় জড়িতদের শাস্তি দাবি

বিএনএ, বরিশাল: অনুশীলনের সময় ছবি তোলাকে কেন্দ্র করে খুলনায় চার নারী ফুটবলারের ওপর হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বরিশালে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪ আগষ্ট) বেলা সাড়ে ১১টার দিকে নগরীর অশ্বিনী কুমার হলের সামনে সমাজতান্ত্রিক মহিলা ফোরাম বরিশাল জেলা শাখার উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি মাফিয়া বেগমের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা ছাত্রফ্রন্টের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, ছাত্রফ্রন্টের আলেকান্দা কলেজ শাখার সংগঠক লিমা আক্তার ও ফারজানা আক্তার, ছাত্রনেতা সুজন সিকদার, বরিশাল মহিলা ফোরামের সাধারণ সম্পাদক শানু বেগম, বাসদের সদস্য দুলাল মল্লিক প্রমুখ।

বক্তারা বলেন, নারী ফুটবলারদের ওপর হামলার ঘটনায় একজন কারাগারে থাকলেও মামলার তিন আসামি আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন।হামলার পর পুলিশ আসামিদের গ্রেপ্তার না করায় তারা নানাভাবে হুমকি দিয়ে যাচ্ছিল। এ ঘটনায় ফুটবলার সাদিয়া নাসরিন নিরাপত্তাহীন হয়ে থানায় একটি জিডি করে। তারপরও পুলিশ আসামিদের গ্রেপ্তার করেনি। এ কারণে ঘটনার সুষ্ঠু বিচার হওয়া নিয়ে সন্দেহ রয়েছে। তাই অবিলম্বে হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতে কার্যকরী পদক্ষেপ গ্রহণের দাবি জানাচ্ছি।

বিএনএনিউজ/সাইয়েদ কাজল,বিএম

Loading


শিরোনাম বিএনএ