35 C
আবহাওয়া
১০:৪৪ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » বিবিএসএ দ্বি-বার্ষিক নির্বাচন: মিজান সভাপতি, রাজ্জাক সম্পাদক পুন:নির্বাচিত

বিবিএসএ দ্বি-বার্ষিক নির্বাচন: মিজান সভাপতি, রাজ্জাক সম্পাদক পুন:নির্বাচিত

বিবিএসএ দ্বি-বার্ষিক নির্বাচন: মিজান সভাপতি, রাজ্জাক সাধারণ সম্পাদক পুন:নির্বাচিত

বিএনএ, চট্টগ্রাম: বাংলাদেশ বাঙ্কার সাপ্লায়ার্স এসোসিয়েশন(বিবিএসএ)দ্বি-বার্ষিক নির্বাচন(২০২১-২৩) গত ২৯জুন সংগঠনের কার্যালয়ে সম্পন্ন হয়।

নির্বাচন বোর্ডের সভাপতি এ্যাডভোকেট এম. মহিউদ্দিন সারোয়ার জানান, নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায়  পোর্টল্যান্ড গ্রুপের এমডি  জনাব মিজানুর রহমান মজুমদার পুনরায় সভাপতি ও জনাব মোহাম্মদ আব্দুল রাজ্জাক সাধারণ সম্পাদকসহ নির্বাহী পরিষদের অন্যান্য কর্মকর্তা ও নির্বাহী সদস্যগণ নির্বাচিত হন।

কার্যনির্বাহী পরিষদ এর ১৫টি পদের নির্বাচনে একটি মাত্র প্যানেল মনোনয়নপত্র জমা দেয়। অন্য কোন প্রার্থী না থাকায় সকল কে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

কার্যনির্বাহী পরিষদের নির্বাচিত কর্মকর্তারা হলেন, সিনিয়র সহসভাপতি একে আবদুল্লাহ খোকন, সহ সভাপতিগণ হলেন আলহাজ্ব মহব্বত আলী চৌধুরী, মো.সেলিম নবী , আলহাজ্ব মোস্তাক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ইলিয়াস, ট্রেজারার ফখরুল মামুন, প্রচার প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক দোস্ত মোহাম্মদ।

নির্বাহী সদস্যগণ হলেন, জাকির হোসাইন, মোহাম্মদ আবদুল মান্নান, আলহাজ মো.আবু তাহের, মোহাম্মদ মঈন উদ্দিন চৌধুরী, এইচ এম দুলাল ও মো.রফিকুল ইসলাম।

বিএনএ, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ