Bnanews24.com
সংগঠন সংবাদ সব খবর স্পন্সর নিউজ

আবুল কালাম আজাদ এর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত

আবুল কালাম আজাদ

বিএনএ, চট্টগ্রাম:  মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বৃহত্তর নোয়াখালী (বর্তমানে ফেনী ) জেলার আওয়ামী লীগের সাবেক সহসভাপতি সুলতান আহমেদ মজুমদার এর বড়ছেলে মিউচুয়্যাল গ্রুপ এর সাবেক জেনারেল ম্যানেজার মরহুম আলহাজ্ব আবুল কালাম আজাদ এর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে রোববার(৪জুলাই) চট্টগ্রাম শহর ও ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলায় মরহুমের রুহের মাগফেরাত কামনায় স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে দিনব্যাপি নানা কর্মসূচি পালিত হয়েছে।

মরহুম আলহাজ্ব আবুল কালাম আজাদ বিশিষ্ট সমাজসেবক, বাংলাদেশ নিউজ এজেন্সি (বিএনএ) সম্পাদক, চট্রগ্রামস্থ পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান মজুমদার, বিএনএ’র প্রকাশক জনাব জাকির হোসেনের  শ্রদ্ধেয় বড় ভাই।
আবুল কালাম আজাদ এর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত

এ উপলক্ষে পোর্টল্যান্ড গ্রুপের কর্মসূচির মধ্যে ছিল বাদ জোহর গ্রুপের প্রধান কার্যালয়ে কোরআন খতম ,দোয়া ও মিলাদ মাহফিল এবং তবরুক বিতরণ। এ ছাড়া ষোলশহরস্থ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মাদ্রাসার হোস্টেলের ছাত্রদের জন্য তবরুক প্রদান করা হয়। পোর্টল্যান্ড গ্রুপের কর্মসূচিতে অংশ নেন পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান মজুমদারসহ গ্রুপের জরুরি সরবরাহ, ত্রাণকাজে নিয়োজিত উপ-পরিচালক মোহাম্মদ মমিনুর রহমান, মোজাম্মেল বিন শফি ওপেল, সহকারী পরিচালক জাবেদ মাহমুদ প্রান্তিক, আবু মোহাম্মদ ফয়সাল, আহমেদ মাহি রাসেল ও ইঞ্জিনিয়ার রওশন আনসারীসহ গ্রুপের কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।

দোয়া মাহফিলে মরহুম আলহাজ্ব আবুল কালাম আজাদ, তার পিতা মরহুম সুলতান আহমদ মজুমদার, মাতা মরহুমা নূরের নেছাসহ পরিবারের ইন্তেকাল হওয়া সকল মুরুব্বিদের রুহের মাগফেরাত কামনা করা হয়। সেই সাথে দেশ ও জাতিকে করোনা সংক্রমণ থেকে মুক্তি দিতে, ঘরে ও হাসপাতালে চিকিৎসাধীন সকল অসুস্থ মানুষের রোগমুক্তি কামনায় মহান আল্লাহতায়ালার দরবারে ফরিয়াদ করা হয়।

আগের নিউজ : আবুল কালাম আজাদের প্রথম মৃত্যু বার্ষিকী রোববার

বিএনএনিউজ,এসজিএন