Bnanews24.com
সংগঠন সংবাদ সব খবর স্পন্সর নিউজ

আবুল কালাম আজাদের প্রথম মৃত্যু বার্ষিকী রোববার

মিচুয়্যাল গ্রুপ এর সাবেক জেনারেল ম্যানেজার মরহুম আলহাজ্ব আবুল কালাম আজাদ

বিএনএ,ঢাকা: ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার উত্তর যশপুরস্থ রৌশন ফকির দরগাহ মাদরাসা’র সম্মানিত সাবেক সভাপতি  মরহুম আলহাজ্ব আবুল কালাম আজাদ মজুমদারের প্রথম মৃত্যু বার্ষিকী আজ রোববার (৪জুলাই)।

এ উপলক্ষে মরহুমের গ্রামের বাড়িতে ইসালে সাওয়াবের উদ্দেশ্যে  আলহাজ্ব মরহুম সুলতান আহমেদ ফাউন্ডেশন এর সার্বিক ব্যবস্থাপনায় রৌশন ফকির দরগাহ্ মাদরাসা কর্তৃক আজ   খতমে কুরআন, মিলাদ মাহফিল ও এতিমদের মাঝে খাবার বিতরণসহ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালিত হবে।

তাছাড়া করপোরেট প্রতিষ্ঠান পোর্টল্যান্ড গ্রুপের চট্টগ্রামের বারিকবিল্ডিং মোড়ের পোর্টল্যান্ড সাত্তার টাওয়ারস্থ প্রধান কার্যালয়ে মরহুম আলহাজ্ব আবুল কালাম আজাদ এর রুহের মাগফেরাত কামনায়  বাদ জোহর কোরআন খতম ও দোয়া মাহফিল এবং ষোলশহর জামেয়া আহমদিয়া সুন্নিয়া মাদ্রাসার হোস্টেলের ছাত্রদের জন্য তবরুক বিতরণ করা হবে।

আলহাজ্ব আবুল কালাম আজাদ গতবছরের এদিনে রাজধানী ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন।

উল্লেখ্য,মিচুয়্যাল গ্রুপ এর সাবেক জেনারেল ম্যানেজার মরহুম আলহাজ্ব আবুল কালাম আজাদ ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বৃহত্তর নোয়াখালী (বর্তমানে ফেনী ) জেলার আওয়ামী লীগের সাবেক সহসভাপতি সুলতান আহমেদ মজুমদার এর বড়পুত্র।

তাছাড়া বিশিষ্ট সমাজসেবক ও শিল্পপতি বাংলাদেশ নিউজ এজেন্সি (বিএনএ) সম্পাদক, চট্রগ্রামস্থ পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং  লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির সম্মানিত সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান মজুমদারের শ্রদ্ধেয় বড় ভাই।

বিএনএনিউজ২৪,এসজিএন