39 C
আবহাওয়া
৬:০০ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » প্রেমের টানে গাজীপুরে আমেরিকার যুবক

প্রেমের টানে গাজীপুরে আমেরিকার যুবক


বিএনএ, গাজীপুর : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয়। সেখান থেকেই প্রেম ও ভালোবাসা। প্রেমের টানে যুক্তরাষ্ট্র থেকে উড়ে বাংলাদেশের গাজীপুরে এসে বিয়ে করেছেন মিশৌরী স্টেটের ক্যানসাস সিটির নাগরিক রাইয়ান কফম্যান।

গত ২৯ মে তিনি বাংলাদেশে এসে গাজীপুরের মেয়ে সাইদা ইসলামের সাথে বিয়ের বন্ধনে আবদ্ধ হন। কনে সাইদা ইসলাম (২৬) গাজীপুর মহানগরের বাসন থানার ভোগড়া মধ্যপাড়া এলাকার মোশারফ হোসেন মাস্টারের নাতনি ও মৃত সিকন্দার আলীর মেয়ে।

সাইদা ইসলাম বলেন, ‘২০২১ সালে ফেসবুকে প্রথম পরিচয় হয় রাইয়ান কফম্যানের সঙ্গে। পরে নিজেদের ফোন নাম্বার ও এড্রেস বিনিময় করি। এরপর থেকে আমাদের নিয়মিত যোগাযোগ হতো। কথা বলতে বলতে দুজন দুজনকে ভালোবেসে ফেলি। প্রায় এক বছর প্রেম করার পর সিদ্ধান্ত নেই বিয়ে করব।’

মার্কিন যুবক রাইয়ান বলেন, ‘আনুষঙ্গিক কাগজপত্র ও ভিসা প্রসেসিং হতে কয়েক মাস সময় লাগতে পারে। এসব সম্পন্ন হলেই সাইদাকে আমেরিকা নিয়ে যাব। সাইদার স্বজন ও বাংলাদেশীরা খুবই অতিথি পরায়ণ। আমেরিকায় অচেনাদের সঙ্গে কেউ খুব একটা কথা বলে না। কিন্তু বাংলাদেশে আসার পর দেখছি আমার প্রতি সবাই খুবই আন্তরিক।’

সুদূর আমেরিকা থেকে সুদর্শন ও ৬ ফুট উচ্চতার এক যুবক গাজীপুর এসে স্থানীয় এক তরুণীকে বিয়ের খবরে উৎসুক জনতা সেখানে ভিড় জমান।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ