28 C
আবহাওয়া
৬:৫০ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » স্কটল্যান্ডকে হারিয়ে সেমির পথ শক্ত করল নিউজিল্যান্ড

স্কটল্যান্ডকে হারিয়ে সেমির পথ শক্ত করল নিউজিল্যান্ড

নিউজিল্যান্ড

বিএনএ,স্পোর্টসডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের গ্রুপ ওয়ানের এর ম্যাচে স্কটল্যান্ডকে ১৬ রানে হারিয়েছে নিউজিল্যান্ড।বুধবার( ৩ নভেম্বর)  দুবাই আন্তর্জাতিক স্টেড়িয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়েছে ।এই ম্যাচ জিতে সেমিতে যাবার আরও একদাপ এগিয়ে গেল উইলিয়ামসনের দল।

টস হেরে মার্টিন গাপটিল ও গ্লেন ফিলিপ্সের ঝড়ো ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭২ রান সংগ্রহ করে নিউজিল্যান্ড। পাহাড়সম রান তাড়া করতে নেমে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫৬ রান করতে সমর্থ হয় স্কটল্যান্ড।

১৭৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১০ ওভার ৫ বলে ৩ উইকেট হারিয়ে ৭৬ রান করেন স্কটল্যান্ড। চতুর্থ উইকেট জুঁটিতে ২৬ রান করেন রিচি বেরিংটন ও ক্যালাম ম্যাকলিওড।দলীয় ১০২ রানের মাথায় ক্যালাম ম্যাকলিওড আউটের পরে ৪ চার যোগ হতে রিচি বেরিংটনও ফিরেন সাজঘরে।

ষষ্ঠ উইকেটে মাইকেল লিস্ক নেমে ২০ বলে ৩ চার ও ৩ ছক্কায় ৪২* রান করলে দলীয় রান দেড়শ পার হয় স্কটিশদের।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ৫২ রান তুলতে ড্যারিল মিচেল,উইলিয়ামসন,কনওয়েকে হারায় নিউজিল্যান্ড।চতুর্থ উইকেটে গ্লেন ফিলিপ্স নেমে ১০৫ রানের জুঁটি করে মার্টিন গাপটিলের সঙ্গে।দলীয় ১৫৭ রানের মাথায় ব্র্যাডলি হুইল পরপর দুই বলে এই দুই ব্যাটারকে ফেরান।শেষে জেমস নিশমের ৬ বলে ১০* রানের ইনিংসে ৫ উইকেট হারিয়ে ১৭২ রান করে কিউয়িরা।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ