31 C
আবহাওয়া
১:৩১ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » মীমাংসিত বিষয়ে বিতর্কের সুযোগ নেই : ওবায়দুল কাদের

মীমাংসিত বিষয়ে বিতর্কের সুযোগ নেই : ওবায়দুল কাদের

ঢাকা নগরীর অবস্থা দেখে খুবই লজ্জাও লাগে: ওবায়দুল কাদের

বিএনএ ঢাকা: উচ্চ আদালতের রায়ে তত্ত্বাবধায়ক সরকার পদ্ধতি এখন মিউজিয়ামে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মীমাংসিত বিষয়ে নতুন করে বিতর্কের সুযোগ নেই বলেও জানান তিনি।

রোববার (৩ অক্টোবর) পদ্মাসেতু নির্মাণ প্রকল্পে ক্ষতিগ্রস্তদের মাঝে পুনর্বাসন সাইটে বরাদ্দ প্লটের লিজ দলিল হস্তান্তর অনুষ্ঠানে ওবায়দুল কাদের আরও বলেন, আদালতের আদেশে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ২০১১ সালেই বিদায় নিয়েছে। এটা মীমাংসিত বিষয়। উচ্চ আদালতই তত্ত্বাবধায়ক সরকারকে যাদুঘরে পাঠিয়েছে।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, তারা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চায়। কিন্তু, তাদের নেত্রী এক সময় বলেছিলেন, পাগল আর শিশু ছাড়া নিরপেক্ষ কেউ নেই।

ওবায়দুল কাদের বলেন, দেশের গণতন্ত্র কিছুটা হলেও বিকাশ হয়েছে। এটা একটা ধীরগতির প্রক্রিয়া। রাতারাতি এর বিকাশ হওয়ার সুযোগ নেই। নিরপেক্ষ নির্বাচনের জন্য সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন গঠন করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষ্ঠু নির্বাচন চান। তাই কোনও বিশৃঙ্খলা না করে নির্বাচনের প্রস্তুতি নিতে বিএনপির প্রতি আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এছাড়া, পদ্মাসেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতার সোনালি ফসল বলে জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ