27 C
আবহাওয়া
৯:৩০ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » আতলেতিকোর কাছে বার্সার অসহায় আত্মসমর্পণ

আতলেতিকোর কাছে বার্সার অসহায় আত্মসমর্পণ

আতলেতিকোর কাছে বার্সার অসহায় আত্মসমর্পণ

বিএনএ ক্রীড়া ডেস্ক : বর্তমান লিগ চ্যাম্পিয়ন আতলেতিকো মাদ্রিদের কাছে  অসহায় আত্মসমর্পণ করেছে বার্সেলোনা। ধুঁকতে থাকা রোনাল্ড কোম্যানের শিষ্যরা  ২-০ ব্যবধানে হারের লজ্জা পেয়েছে।

শনিবার (২ অক্টোবর ) রাতে অনুষ্ঠিত হোম ম্যাচে শুরু থেকেই বার্সার বিপক্ষে দাপুটে ছিলো আতলেতিকো মাদ্রিদ। প্রথম ২০ মিনিটে উল্লেখযোগ্য দুটি হাফ-চান্স পায় আতলেতিকো। কিন্তু দুটিই  লক্ষ্যভ্রষ্ট হয়। ২৩ মিনিটে গোল হজম করে ব্লাউগ্রানারা। লুইস সুয়ারেজে অসাধারণ এক পাস থেকে দুর্দান্ত গোলে আতলেতিকোকে এগিয়ে দেন টমাস লেমার।

চার মিনিট পর পাল্টা আক্রমণে সমতায় ফিরতে পারতো বার্সা। তবে ডি-বক্সের মুখ থেকে ফিলিপে কৌতিনিয়োর নিচু শট পোস্ট ঘেঁষে বেরিয়ে যায়। পরের মিনিটেই ব্যবধান বাড়ানোর সুবর্ণ সুযোগ নষ্ট করেন সুয়ারেজ। ফেলিক্সের পাস বক্সে ফাঁকায় পেয়ে লক্ষ্যভ্রষ্ট শট নেন সাবেক বার্সা তারকা।

এরপর ৪৪ মিনিটে জোয়াও ফেলিক্সের অসাধারণ এক পাস থেকে ডানপ্রান্ত থেকে দুর্দান্ত এক শটে আতলেতিকোর পক্ষে ব্যবধান ২-০ করেন সুয়ারেজ। সাবেক দলের বিপক্ষে এটিই তার প্রথম গোল।

দ্বিতীয়ার্ধে খেলার ধরণ পাল্টে যায় দুই দলেরই। কিছুটা ধীর গতিতে খেলতে শুরু করে আতলেতিকো। কিন্তু তাদের ধীর গতির ফায়দা নিতে পারেনি বার্সা। শেষ পর্যন্ত ওই ২-০ ব্যবধানের জয় নিয়েই সন্তুষ্ট থাকতে হয় অ্যাটলেটিকো মাদ্রিদকে।

এই হারে আতলেতিকোর বিপক্ষে টানা পাঁচ ম্যাচ জয়শূন্য রইলো বার্সেলোনা। যার তিনটিতেই পরাজয়। এর মধ্যে লা লিগায় চার ম্যাচে দুটি করে হার ও ড্র। আর ২০২১ স্প্যানিশ সুপার কাপের ফাইনালে ৩-২ গোলে হেরেছিল কাতালানরা।

আট ম্যাচে পাঁচ জয় ও দুই ড্রয়ে ১৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে আতলেতিকো। সমান পয়েন্ট নিয়ে আছে শীর্ষে আছে এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ। রিয়ালের সমান সাত ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে তিন নম্বরে অবস্থান করছে রিয়াল সোসিয়েদাদ। সাত ম্যাচে তিনটি করে জয় ও ড্রয়ে ১২ পয়েন্ট নিয়ে বার্সেলোনা আছে নবম স্থানে।

বিএনএনিউজ/আরকেসি

 

 

 

 

Loading


শিরোনাম বিএনএ