33 C
আবহাওয়া
৯:৩০ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » সিএনজি অটোরিকশা ছিনতাই চক্রের ২ সদস্য গ্রেপ্তার

সিএনজি অটোরিকশা ছিনতাই চক্রের ২ সদস্য গ্রেপ্তার

সিএনজি অটোরিকশা ছিনতাই চক্রের ২ সদস্য গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে নেশা জাতীয় দ্রব্য পান করিয়ে সিএনজি অটোরিকশা ছিনতাই চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার ( ১ আগস্ট ) নগরীর কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গি বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ছিনতাইকৃত ৩টি সিএনজি অটোরিকশা। উদ্ধারকৃত তিনটি সিএনজির মূল্য ৩৬ লাখ টাকা। গ্রেপ্তারকৃতরা হলেন-লোহাগাড়া থানার চরম্বা ইউনিয়নের মাইজভিলা এলাকার মৃত ইউসুফের ছেলে মো.রায়হান (২৯) ও জসিমের বাড়ির সিরাজুল ইসলামের ছেলে রবিউল হোসেন রমিজ (২৫)।

কোতোয়ালী থানার ওসি জাহিদুল কবির বলেন, গত ২১ জুন রাত অনুমান পৌনে ১০টার দিকে আব্দুল মন্নান প্রকাশ মান্নান তার সিএনজি নিয়ে কোতোয়ালী থানাধীন হোসেন শহীদ সহরাওয়ার্দী রোডে হোটেল ক্যাফে জামানের সামনে আসলে অজ্ঞাতনামা দুইজন ব্যক্তি ভাড়া নিয়ে কর্নফুলী থানাধীন মইজ্জ্যার টেক মোড়ে যায় এবং সিএনজি ড্রাইভারের সাথে সুসম্পর্ক তৈরি করে সিএনজি ড্রাইভারকে চায়ের সাথে চেতনানাশক ঔষধ খাওয়ানো হয়। তাকে অজ্ঞান করে সিএনজি ও গাড়ির কাগজপত্র নিয়ে যায়। এ বিষয়ে কোতোয়ালী থানায় মামলা দায়ের হয়।

তিনি জানান, তারা প্রথমে তাদের টার্গেট ঠিক করে। তারপর তারা তাদের সুবিধামত জায়গা হলে সিএনজি ছিনতাই/চুরি করে। আর না হয় যাত্রীবেশে সিএনজিতে উঠে তারা তাদের সুবিধামত জায়গায় নিয়ে গিয়ে সিএনজি ছিনতাই করে। তারা সংঘবদ্ধ সিএনজি চোরচক্রের সক্রিয় সদস্য। বিভিন্ন গ্রুপে ভাগ হয়ে তারা সিএনজি ড্রাইভারকে টার্গেট করে নেশা জাতীয় দ্রব্য সেবন করিয়ে অথবা স্প্রে প্রয়োগের মাধ্যমে ছিনতাই করে। এ চক্রের ২ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ