Bnanews24.com
Home » ধামরাইয়ে র‌্যাব পরিচয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই
ঢাকা বিভাগ ধামরাই সব খবর সারাদেশ

ধামরাইয়ে র‌্যাব পরিচয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই

সাবেক সেনা সদস্য হত্যার নেপথ্যে ‘ছিনতাই’

বিএনএ, সাভার: ঢাকার ধামরাইয়ে জমি বিক্রি করে বাড়ি ফেরার পথে র‌্যাব পরিচয়ে এক ব্যবসায়ীকে অস্ত্রের মুখে জিম্মি করে ৪ লাখ ৫০ হাজার টাকা ছিনতাই করেছে দুষ্কৃতকারীরা। এ ঘটনায় ভুক্তভোগি বাদী হয়ে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। মঙ্গলবার (২ আগষ্ট) বিকাল ৪টার দিকে ধামরাই উপজেলার সোমবাগ ইউনিয়নের কালামপুর থেকে ধামরাই আঞ্চলিক সড়কের গোয়ালদী এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, ধামরাই পৌরসভার বরাতনগর এলাকার বাসিন্দা ব্যবসায়ী আহসান বাদল জমি বিক্রি করে কালামপুর সাব-রেজিষ্টার অফিস থেকে রিকশা করে বাড়ি ফেরার পথে কালামপুর বাজারের পূর্ব পাশে গোয়ালদী এলাকায় পৌঁছালে চারজন ছিনতাইকারি র‌্যাব পরিচয়ে অস্ত্রের মুখে জিম্মি করে তাকে জোর করে একটি সিলভার কালারের প্রাইভেটকারের ভিতরে উঠায়। পরে চোখ-মুখ গামছা দিয়ে বেঁধে তাকে বেধড়ক মারধর করে। মারধর করে তার সাথে থাকা চার লাখ পঞ্চাশ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং তাকে ধামরাই উপজেলার সূতিপাড়া এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে ফেলে রেখে যায়। এসময় ব্যবসায়ীর ডাক চিৎকারে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে তার নিজ বাড়িতে দিয়ে যায়।

এ বিষয়ে ব্যবসায়ী আহসান বাদল বলেন, আমি কালামপুর সাব-রেজিষ্টার অফিসে জমি বিক্রির সাড়ে ৪ লাখ টাকা নিয়ে রিকশা করে বাড়ি ফেরার পথে কালামপুর-ধামরাই আঞ্চলিক সড়কের গোয়ালদী এলাকায় পৌছালে পূর্বপাশে থেকে র‌্যাব পরিচয়ে অস্ত্র দেখিয়ে জিম্মি করে চোখ বেধেঁ জোর একটি প্রাইভেটকারের ভিতরে উঠায়ে আমাকে ব্যাপক মারধর করে। আমার সাথে থাকা সাড়ে চার লাখ টাকা ছিনিয়ে নেয়। পরে আমাকে ঢাকা আরিচা মহাসড়কের সূতিপাড়া ফেলে রেখে প্রাইভেটকারটি মানিকগঞ্জের দিকে চলে যায়।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম বলেন, র‌্যাব পরিচয়ে এক ব্যবসায়ীর কাছ থেকে সাড়ে চার লাখ ছিনিয়ে নেওয়ার অভিযোগ পেয়েছি, তদন্ত চলছে। অতি তাড়াতাড়ি ছিনতাইকারিদের আটক করে আইনের আওতায় আনা হবে।

ইমরান