36 C
আবহাওয়া
৪:২৬ অপরাহ্ণ - মে ১৭, ২০২৪
Bnanews24.com
Home » ফরিদপুরের ৯ উপজেলায় আটক ৩৫

ফরিদপুরের ৯ উপজেলায় আটক ৩৫


বিএনএ, ফরিদপুর : বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর ক্রমবর্ধিষ্ণু সংক্রমন প্রতিরোধে দেশের অভ্যন্তরে চলমান বিধি-নিষেধ ভঙ্গের দায়ে  ৯ উপজেলায় আটক ৩৫জনকে আটক করেছে আইন শৃংখলা বাহিনী।
কঠোর বিধি-নিষেধ পালনের দ্বিতীয় দিনে শুক্রবার(২জুলাই) আইন শৃঙ্খলা রক্ষার্থে ফরিদপুর জেলা সদরে কোতয়ালী থানা ও অন্যান্য ৮টি থানা এলাকায় মোট ১২টি চেকপোস্ট ও ২৯ টি মোবাইল টিম গঠনের মাধ্যমে নিরলসভাবে ফরিদপুর জেলা পুলিশ কাজ করে যাচ্ছে। ফরিদপুর জেলা পুলিশের পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী, RAB, বিজিবি এবং বাংলাদেশ আনসারের সদস্যবৃন্দ মোতায়েন রয়েছে।
সরকারি বিধি-নিষেধ আইন অমান্য করায় ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ কর্তৃক ০৭ জনকে পুলিশ আইনের ৩৪ ধারা অনুযায়ী গ্রেফতার করে। তাদের মধ্যে ০১ জনকে মুচলেকায় মুক্তি দেয়া হয় এবং অন্য ০৬ জন এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক পরিচালিত মোবাইল কোর্টের মাধ্যমে সদরপুর থানা এলাকায় ১১ জনকে ৩৭০০ টাকা, চরভদ্রাসন থানা এলাকায় ০২ জনকে ৭০০ টাকা, নগরকান্দা থানা এলাকায় ০৭ জনকে ১৭৫০ টাকা, সালথা থানা এলাকায় ০৫ জনকে ৬০০০ টাকা এবং বোয়ালমারী থানা এলাকায় ১০ জনকে ২৫০০ টাকা জরিমানা করা হয়েছে। সর্বমোট ৩৫ জনকে ১৪৬৫০(চৌদ্দ হাজার ছয়শত পঞ্চাশ) টাকা জরিমানা করা হয়।
কোভিড-১৯ এর সংক্রমন প্রতিরোধে সরকার কর্তৃক আরোপিত বিধি-নিষেধ মেনে চলার জন্য জনসাধারণকে অনুরোধ করা যাচ্ছে। অতি জরুরী প্রয়োজনে যারা বের হবেন তাদেরকে পরিচয়পত্র, জরুরী প্রয়োজনের স্বপক্ষে প্রয়োজনীয় ডকুমেন্টস, ব্যক্তিগত যানবাহন নিয়ে বের হওয়ার ক্ষেত্রে প্রয়োজনীয় উপকরণ ও কাগজপত্রাদি (যেমন: হেলমেট, ড্রাইভিং লাইসেন্স, রেজিস্ট্রেশন পেপার ইত্যাদি) সঙ্গে রাখার জন্য পুলিশের পক্ষ হতে অনুরোধ করা হয়।
আনোয়ার জাহিদ

Loading


শিরোনাম বিএনএ