29 C
আবহাওয়া
৮:২১ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » চকরিয়ায় ছুরিকাঘাতে যুবককে হত্যা  

চকরিয়ায় ছুরিকাঘাতে যুবককে হত্যা  

টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ৩ পুলিশ সদস্য আহত

বিএনএ, কক্সবাজার : কক্সবাজারের চকরিয়ায় তুচ্ছ ঘটনার জের ধরে মো. আজিজ (৩৫) নামে এক চিংড়িঘের কর্মচারীকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। মঙ্গলবার (২ মে) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের চিংড়িজোন নতুনঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আজিজ ডুলাহাজারা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দক্ষিণ বালুচর এলাকার ছালেহ আহমদের ছেলে।

জানা গেছে , গত ৭-৮ দিন আগে জমির উদ্দিনের মালিকানাধীন চিংড়ি ঘেরের রান্নাঘরের সৌরবিদ্যুৎ এর বাতি নিয়ে যায় পার্শ্ববর্তী এহছানের মালিকানাধীন চিংড়িঘেরের কর্মচারী আজিজ।

রাত সাড়ে ৮টার দিকে চিংড়িঘেরে যাওয়ার পথে জমির উদ্দিনের কর্মচারী মো. ইসহাক বাতি ফেরত না দেওয়ার কারণ জিজ্ঞেস করে আজিজ এর কাছে। এক পর্যায়ে বাকবিতন্ডার জেরে ইসহাক তার কোমরে থাকা ছুরি বের করে আজিজের পেটে ঢুকিয়ে দেয়। এসময় ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় আজিজকে স্থানীয় লোকজন উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক মো. সিরাজুম মুনির বলেন, আজিজের পেটের ডান পাশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আবদুল জব্বার বলেন, নিহত আজিজের সুরতহাল রিপোর্ট তৈরী করে মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটক করতে অভিযান চলছে।

এই ঘটনার পর পলাতক রয়েছে খুনি ইসহাক। সে চিরিঙ্গা ইউনিয়নের পালাকাটা গ্রামের কবির আহমদের ছেলে।

বিএনএনিউজ/শাহিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ