29 C
আবহাওয়া
৭:২৫ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে করোনায় ৭ জনের মৃত্যুর দিনে আক্রান্ত আরও ১০৬

চট্টগ্রামে করোনায় ৭ জনের মৃত্যুর দিনে আক্রান্ত আরও ১০৬

চট্টগ্রামে করোনায় ৭ জনের মৃত্যুর দিনে আক্রান্ত ১০৬

বিএনএ, চট্টগ্রাম অফিস : গত চব্বিশ ঘণ্টায় চট্টগ্রামে ৬৮৪টি নমুনা পরীক্ষায় করোনা রোগে আক্রান্ত হয়েছে আরও ১০৬ জন। যাদের মধ্যে নগরের ৮৭ জন এবং উপজেলার ১৯ জন। এ নিয়ে চট্টগ্রামে করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৫০ হাজার ২৮০ জন। এসময় করোনা রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৭ জন। যাদের নগরের ৫ জন এবং উপজেলার ২ জন। সোমবার (৩ মে) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এই তথ্য জানা যায়।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ১৭৪টি নমুনা পরীক্ষায় ১০ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ২৭টি নমুনা পরীক্ষায় ২ জন, চট্টগ্রাম জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৪৬টি নমুনা পরীক্ষায় ৮ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৩০টি নমুনা পরীক্ষায় ৮ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১১৮টি নমুনা পরীক্ষায় ১১ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১২৭টি নমুনা পরীক্ষায় ৩৫ জন, চট্টগ্রাম মেডিকেল সেন্টারে ১২টি নমুনা পরীক্ষায় ২ জন এবং শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৫০টি নমুনা পরীক্ষায় ২০ জন করোনা রোগে আক্রান্ত হয়েছে। এদিন কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাব ও ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে নমুনা পরীক্ষা হয়নি।

চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত চব্বিশ ঘণ্টায় ৮টি ল্যাবে ৬৮৪টি নমুনা পরীক্ষায় ১০৬ জন করোনা রোগে আক্রান্ত হয়েছে। এতে চট্টগ্রামে করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৫০ হাজার ২৮০ জন। যাদের নগরে ৪০ হাজার ২৯৯ জন এবং উপজেলার ৯ হাজার ৯৮১ জন। এসময় করোনা রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা ৭ জন বেড়ে দাঁড়িয়েছে ৫৩৫ জন। মারা যাওয়াদের নগরে ৩৯৬ জন এবং উপজেলার ১৩৯ জন।

বিএনএনিউজ২৪/ আমিন 

Loading


শিরোনাম বিএনএ