39 C
আবহাওয়া
৩:২৫ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » এই সরকার হলো সিন্ডিকেটের সরকার: মান্না

এই সরকার হলো সিন্ডিকেটের সরকার: মান্না


বিএনএ, ডেস্ক : নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন,এই সরকার হলো সিন্ডিকেটের সরকার। সরকার হলো লুটেরা ব্যবসায়ীদের সরকার। সরকার যে শুধু ভোট ডাকাতি করে তা মনে করবেন না। এজন্য আমরা সংগ্রাম করছি।আমাদের সংগ্রাম বন্ধ হয়নি। আমাদের সংগ্রাম কি আমরা থামিয়ে দিয়েছি?

শনিবার(৩ ফেব্রুয়ারি) বিকালে জাতীয় প্রেসক্লাবের সামনে নাগরিক নারী ঐক্যের উদ্যোগে ‘দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে’ এক সমাবেশে এসব কথা বলেন তিনি। এতে সভাপতিত্ব করে নাগরিক নারী ঐক্যের আহ্বায়ক শাহনাজ রানু।

তিনি বলেন, মা-বোনদের বলছি, রান্নার ঘরে কাজ বাদ দিয়ে, ঘর-সংসারের কাজ বাদ দিয়ে আপাতত কিছু সময়ের জন্য বিরোধীতা হলেও রাজপথে আসেন এবং মিছিল করেন। রিকশাচালক ভাইদের বলি, একঘণ্টা রিকশা চালালে হয় তো ৪০ টাকা কামাই করবেন। কিন্তু সেই একঘণ্টা মিছিল করেন।

নাগরিক ঐক্যের সভাপতি বলেন, দেশের আজকে যে সংকট। বিশেষ করে অর্থনৈতিক সংকট। জিনিসপত্রে দাম বেড়ে যাওয়া। এসমস্ত বিষয়ে দেশের অর্ধেক নারী একইভাবে উদ্বিগ্ন। এজন্য তারা কথা বলছেন এবং তারা প্রতিবাদ করছেন। আর প্রতিদিনই সবকিছুর দাম বেড়ে যাচ্ছে। কিন্তু সরকার এব্যাপারে কিছু করতে পারছে না।

বিএনএ/ ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ