25 C
আবহাওয়া
১২:৪৮ অপরাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে আন্তঃজেলা ছিনতাই চক্রের গ্রেপ্তার দুই

ফেনীতে আন্তঃজেলা ছিনতাই চক্রের গ্রেপ্তার দুই

ফেনীতে আন্তঃজেলা ছিনতাই চক্রের গ্রেপ্তার দুই

বিএনএ, ফেনী: ফেনীতে আন্তঃজেলা ছিনতাই চক্রের ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অটোরিকশায় যাত্রীবেশে ছিনতাই করত গ্রেপ্তার হওয়া ওই দুই জন। সোমবার (২ অক্টোবর) সকালের দিকে নিজ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার জাকির হাসান।

গ্রেপ্তাররা হলেন- নোয়াখালীর কবিরহাট নবগ্রামের মৃত আবু বক্কর ছিদ্দিকের ছেলে মোমিন উল্ল্যাহ (৬০) এবং একই জেলার সুধারাম থানার ধর্মপুর গ্রামের মৃত আবদুল শহিদের ছেলে আবদুল খালেক (৩৫)।

এসময় পুলিশ সুপার জানান, এ চক্রটি অভিনব কৌশলে সিএনজিচালিত অটোরিকশায় এক যাত্রীর জন্য জায়গা ফাঁকা রাখতেন। পরে খালি সিটে যাত্রী উঠিয়ে জিম্মি করে ভয়ভীতি প্রদর্শন করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল সেট হাতিয়ে নিয়ে যেত। এই চক্রটি বেশ কিছুদিন ধরে নোয়াখালী থেকে এসে ফেনী সদর ও ফুলগাজী এলাকায় এসব কাজ করে আসছে। যাত্রী বাছাইয়ের ক্ষেত্রে তারা বেশিরভাগ সময় নারীদের টার্গেট করতো। এ ঘটনার সঙ্গে জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও পড়ুন: ক্যাডার বৈষম্য নিরসনের দাবিতে রাঙামাটিতে শিক্ষকদের কর্মবিরতি

পুলিশ সুপার বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে নোয়াখালী, চট্টগ্রাম মেট্রোপলিটনের বিভিন্ন থানায় একাধিক ছিনতাই, দস্যুতা, ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আজ আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হবে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার দ্বীন মোহাম্মদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমা, ফেনী মডেল থানার ওসি মো. শহিদুল ইসলাম চৌধুরীসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/ এবিএম নিজাম উদ্দিন/ বিএম

Loading


শিরোনাম বিএনএ