29 C
আবহাওয়া
১০:০১ পূর্বাহ্ণ - জুলাই ২০, ২০২৪
Bnanews24.com
Home » মুম্বাইকে হারিয়ে দ্বিতীয় স্থানে দিল্লি

মুম্বাইকে হারিয়ে দ্বিতীয় স্থানে দিল্লি

মুম্বাইকে হারিয়ে দ্বিতীয় স্থানে দিল্লি

বিএনএ,স্পোর্টসডেস্ক : আইপিএলের ৪৬ তম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে ৪ উইকেটে হারিয়েছে দিল্লি ক্যাপিটালস। শনিবার(২ অক্টোবর) শারজা ক্রিকেট স্টেড়িয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়েছে ।

মুম্বাইয়ের দেয়া ১৩০ রানের জবাবে ১৯ ওভার ১ বলে ৬ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌছে যায় দিল্লি । ম্যাচ সেরা হয়েছে ৯ রান ও ৩ উইকেট নেয়া আকসার প্যাটেল ।

ছোট লক্ষ্য তাড়া করতে নেমে ৪ ওভার ১ বলে ৩০ রানের মাথায় পৃথ্বি শ,শেখর ধাওয়ান ও স্টিভেন স্মিথকে হারায় দিল্লি। তৃতীয় উইকেটে রিশাভ পান্থ ও শ্রেয়ার্স আয়ারের ২৭ রানের জুটি ভাঙ্গে জায়ান্ত যাদব পান্তকে সাজঘরে ফিরিয়ে। আউট হবার আগে ২২ বলে ৩ চার ও ১ ছক্কায় ২৬ রান করেন এই বাহাতি উইকেটকিপার।

ক্রিজে বেশিক্ষণ টিকতে পারেনি আকসার প্যাটেল ও শিমরণ হেটমায়ার কিন্তু কম বলে কার্যকরি ইনিংস খেলে গেলেন এই দুই ব্যাটার। ৯ বলে ১ চারে ৯ রান করে বোল্টের বোলে এলবিডব্লিউর ফাঁদে আউট হন আজার প্যাটেল । বুমরার শিকারের আগে ৮ বলে ২ চারে  ১৫ রানের ইনিংস খেলেন এই ক্যারিবিয়ান।

শেষ ওভারে দিল্লির দরকার ছিল ৪ রান। শেষ ওভার করতে আসা ক্রণাল পান্ডিয়ার প্রথম বলে ছক্কায় হাঁকিয়ে জয় নিশ্চিত করে রবিচন্দ্রন অশ্বিন।

৩৩ বলে ২ চারে ৩৩ রান করে শ্রেয়ার্স আয়ার  ও ২১ বলে ১ ছক্কায় ২০ রান করে অপরাজিত থাকে রবিচন্দ্রন অশ্বিন।

এর আগে টস হেরে সূর্যকুমার যাদবের সবোর্চ্চ ৩৩ রানের ইনিংসে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২৯ রান করে রহিত শর্মার দল। দিল্লির হয়ে আভেশ খান ও আজার প্যাটেল তিনটি করে উইকেট নেন।

চলতি আসরে চেন্নাই সুপার কিংস ১১ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে সবার আগে প্লে অফ নিশ্চিত করে। ১১ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শনিবারের আগেই প্লে অফ নিশ্চিত করে দিল্লি ক্যাপিটালস। ১২ ম্যাচে তাদের সংগ্রহ ১৮ পয়েন্ট।

১১ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে প্লে অফের পথেই আছে বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ১২ ম্যাচে ১০ পয়েন্ট করে নিয়ে প্লে অফের স্বপ্ন দেখছে কলকাতা নাইট রাইডার্স, পাঞ্জাব কিংস ও রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ