31 C
আবহাওয়া
৮:৫৩ অপরাহ্ণ - মে ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম শহর: রাস্তাঘাট ফাঁকা,তীব্র গরম

চট্টগ্রাম শহর: রাস্তাঘাট ফাঁকা,তীব্র গরম

ঈদের আনন্দ উপভোগ করতে শিশুদের নিয়ে যান বিভিন্ন শিশুপার্ক, চিড়িয়াখানা,লেক, সিবিচে

চট্টগ্রাম:  ঈদুল আযহার ছুটি শেষ হলেও চট্টগ্রাম শহরের রাস্তাঘাট রোববার(২ জুলাই২০২৩) দুপুর পর্যন্ত ছিল অনেকটা ফাঁকা। তীব্র গরমের কারণে সকাল থেকে বাইরে বের হওয়া মুশকিল ছিল।

সকাল থেকে নগরীর প্রবেশ পথ সমূহে দেখা যায়, ঈদের ছুটি শেষে পরিবার নিয়ে ফিরছে মানুষ। স্কুল কলেজ বিশ্ববিদ্যালয় ও পোশাক কারখানা এবং শপিংমলসমূহ বন্ধ থাকায় নগরীতে মানুষের চাপ নেই।

রোববার চট্টগ্রামে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৩দশমিক ২ ডিগ্রী সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় ২৭দশমিক ৪ডিগ্রী সেলসিয়াস।

আরও পড়ুন : জীবনে কত সময় সোশ্যাল মিডিয়ায় ব্যয় করছেন?

গত বৃহস্পতিবার(২৯ জুন ২০২৩) বাংলাদেশে পবিত্র ঈদুল আযহা পালিত হয়েছে।

ঈদের বন্ধের সময়গুলোতে বন্দর নগরীর বাসিন্দারা ঈদের আনন্দ উপভোগ করতে শিশুদের নিয়ে যান বিভিন্ন শিশুপার্ক, চিড়িয়াখানা,লেক, সিবিচে।এ কয়দিন বিকেলে শহরের গণপরিবহনগুলোতে পতেঙ্গা সিবিচগামী যাত্রীদের ভিড় ছিল লক্ষ্যনীয় ছিল।

আরও পড়ুন : ঈদুল আজহার চার দিনের ছুটি ও সাপ্তাহিক ছুটি শেষে আজ রোববার (০২ জুলাই) খুলেছে অফিস-আদালত, ব্যাংক-বীমা

রোববার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়েছে, রংপুর, রাজশাহী, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারী ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসাথে দেশের কোথাও কোথাও মাঝারী ধরনের ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে।
আবহাওয়া অফিস জানায়, সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

বিএনএনিউজ২৪,জিএন/ এইচ এইচ

Loading


শিরোনাম বিএনএ