34 C
আবহাওয়া
৯:৪০ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ওসাসুনার বিপক্ষে জয় পেল রিয়াল

ওসাসুনার বিপক্ষে জয় পেল রিয়াল

ওসাসুনার বিপক্ষে জয় পেল রিয়াল

বিএনএ ক্রীড়া ডেস্ক: স্প্যানিশ লা-লিগায় ওসাসুনার বিপক্ষে ২-০ গোল ব্যবধানে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ।দলের হয়ে একটি করে গোল করেছেন এদের মিলিটাও এবং ক্যাসেমিরো।

এ জয়ের ফলে পয়েন্ট টেবিলে বার্সেলোনার উপরে থেকে অ্যাতলেটিকো মাদ্রিদের আরও কাছে গেল জিনেদিন জিদানের শিষ্যরা।

শনিবার রাতের  ঘরের মাঠে শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে রিয়াল। ২৫ মিনিটে রিয়াল দারুণ দুটি সুযোগ পেলেও গোল করা হয়নি। কর্নারের বিনিমিয়ে শট ঠেকানোর পর মিলিতাওয়ের হেড দারুণ নৈপুণ্যে ফেরান ওসাসুনার গোলকিপার।

বিরতির পর খেলার গতি কিছুটা কমে আসে।৬৭তম মিনিটে এই অর্ধের প্রথম উল্লেখযোগ্য সুযোগটি তৈরি করে রিয়াল। বদলি নামা রদ্রিগোর দূর থেকে নেয়া শট পোস্ট ঘেঁষে বেরিয়ে যায়।

তবে ম্যাচের চেহারা বদলে দেন বদলি নামা ইসকোই। ৭৫ মিনিটে তার নেয়া কর্নার থেকে আসা বল প্রতিপক্ষের জালে জড়ান ব্রাজিলিয়ান ডিফেন্ডার এদের মিলিটাও।

৭৯ মিনিটে ক্যাসেমিরোর গোলটা এসেছে ভাগ্য আর করিম বেনজেমার নৈপুন্যে। প্রায় মাঝমাঠ থেকে বল টেনে নিয়ে যান বেনজেমা।বক্সে প্রবেশের আগ মুহূর্তে থ্রু পাস দেন ক্যাসেমিরোর দিকে। তিনি বলটা প্রথম স্পর্শে নিয়ন্ত্রণে নেয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু বুটের সামনে লাগায় আর নিয়ন্ত্রণে নেয়া সম্ভব হয়নি। আর বুটের সামনে লাগায় বলের গতি ও দিক বদলে যায়। তাতেই গোলের দেখা পায় শিরোপা প্রত্যাশীরা। ফলে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ