34 C
আবহাওয়া
২:৩১ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে তেলের গাড়ি উল্টে ৫ গাড়িতে আগুন, নিহত ১

সাভারে তেলের গাড়ি উল্টে ৫ গাড়িতে আগুন, নিহত ১


বিএনএ, সাভার: সাভারের হেমায়েতপুরের জোরপুল এলাকায় একটি তেলের লরি উল্টে আগুন ধরে পাঁচটি গাড়ি পুড়ে গেছে। এতে ইকবাল নামে একজন শ্রমিক মারা গেছেন। দগ্ধ হয়েছে অন্তত তিনজন।

মঙ্গলবার (২ এপ্রিল) সকালে হেমায়েতপুরের জোরপুল এলাকায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট গিয়ে আগুন নেভায়।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ৬টার দিকে জোরপুল এলাকায় একটি তেলের লরি উল্টে সেটিতে আগুন ধরে যায়। এ সময় আশপাশে থাকা চারটি ট্রাক ও একটি প্রাইভেটকার পুড়ে যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। এই ঘটনায় ইকবাল নামে একজন মারা যায়। তার বাড়ি যশোরের চৌগাছা উপজেলায়। তিনি সিমেন্টের ট্রাকে কাজ করতেন। আর দগ্ধ হয়েছেন অন্তত তিনজন। তাদের উদ্ধার করে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তির জন্য পাঠানো হয়েছে। তাদের নাম পরিচয় জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার হাইওয়ে থানার ইনচার্জ মো. বাবুল জানান, সকালে হেমায়েতপুরের জোরপুল এলাকায় একটি তেলের লরি উল্টে আগুন ধরে গেলে চারটি ট্রাক ও একই প্রাইভেটকার পুড়ে যায়। এতে একজন নিহত হয়েছেন। এই ঘটনার পর ঢাকা-আরিচা মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করতে কাজ করছে।

বিএনএ/ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ