27 C
আবহাওয়া
৯:৩৬ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » অধ্যক্ষ লাঞ্ছিত: অবশেষে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা নিল পুলিশ

অধ্যক্ষ লাঞ্ছিত: অবশেষে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা নিল পুলিশ

অধ্যক্ষ লাঞ্ছিত: অবশেষে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা নিল পুলিশ

বিএনএ, ঢাকা: শরীয়তপুরে কলেজের অধ্যক্ষকে লাঞ্ছিত করার ঘটনায় অবেশেষে কলেজ ছাত্রলীগের সভাপতি সোহাগ ব্যাপারী (৩৭) ও সেক্রেটারি রাসেল সমাদ্দারের (২৮) বিরুদ্ধে মামলা গ্রহণ করেছে পুলিশ।

শনিবার (২ এপ্রিল) সকালে শরীয়তপুর সদরের পালং মডেল থানায় মামলা করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি কলেজের অধ্যক্ষ মো. হারুন অর রশীদ।

গত বুধবার (৩০ মার্চ) বিকেলে শরীয়তপুর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কলেজের একটি খাবারের অনুষ্ঠানে দাওয়াত না দেয়ায় কলেজের প্রভাষক বি এম সোহেলকে লাথি ও কিল ঘুষি মারে কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সোহাগ ব্যাপারী।

এ ঘটনায় শনিবার দিবাগত রাত পর্যন্ত ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা না নেয়ার অভিযোগ ওঠে পুলিশের বিরুদ্ধে। এ অভিযোগ করেন কলেজের অধ্যক্ষ মো. হারুন অর রশীদ।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকতার হোসেন গণমাধ্যমকে জানান, ছাত্রলীগ কর্মীদের দ্বারা কলেজ শিক্ষক লাঞ্ছিতের ঘটনায় আজ (শনিবার) সকালে থানায় একটি মামলা করা হয়েছে। এই মামলার বাদী হয়েছেন কলেজ অধ্যক্ষ হারুন-অর-রশিদ।

ওসি জানান, মামলায় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সোহাগ ব্যাপারী (৩৭) এবং কলেজ শাখার সেক্রেটারি রাসেল সমাদ্দার (২৮)কে মূল আসামিসহ অজ্ঞাত ২০/২৫ জনকে আসামি করা হয়েছে। দ্রুত দোষীদের আইনের আওতায় আনার কথা জানান তিনি।

এদিকে কলেজের পক্ষ থেকে শিক্ষক লাঞ্ছনার বিষয়ে ২টি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

শিক্ষক লাঞ্ছিতের ঘটনায় সোহাগ ব্যাপারীসহ জড়িতদের শাস্তি ও শিক্ষক শিক্ষার্থীদের নিরাপত্তায় মানববন্ধন ও সংহতি সমাবেশ করেছে কলেজের শিক্ষার্থীরা। মানববন্ধন ও সংহতি সমাবেশের পর শরীয়তপুর জেলা প্রশাসনের কাছে রাষ্ট্রপতির বরাবর স্মারকলিপি দেয় শিক্ষার্থীরা।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ