27 C
আবহাওয়া
৭:০৩ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ঢাবি শিক্ষার্থী আহত

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ঢাবি শিক্ষার্থী আহত

ছুরিকাঘাত

বিএনএ, ঢাকা: রাজধানীর সায়েন্স ল্যাবরেটরির সিটি কলেজের সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মাহবুবুর রহমান (২৫) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী আহত হয়েছেন। এ ঘটনায় রুবেল (২০) নামে ছিনতাইকারীকে স্থানীয়রা গনপিটুনি দিয়ে ধানমন্ডি থানা পুলিশে কাছে সোর্পদ করেছে।

বুধবার (২ মার্চ ) বিকেল সোয়া ৪টার দিকে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পপুলার হাসপাতাল নেওয়া হয়। এরপর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

আহত শিক্ষার্থীর বন্ধু সাদি জানান, মাহবুবুর রহমান ঢাবির আইইআর বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র। বিশ্ববিদ্যালয় থেকে একটি গাড়িতে সে সাভারের উদ্দেশে রওনা দেয়। সায়েন্স ল্যাবরেটরির সিটি কলেজের সামনে গেলে দুজন ছিনতাইকারী গাড়ি থেকে তার মোবাইল টান দেয়। পরে সে তাদের পেছন থেকে ধাওয়া করে একজনকে ধরে ফেলে। এ সময় ছিনতাইকারী কোমর থেকে ধারালো ছুরি বের করে মাথায় আঘাত করে। মাথায় আঘাত লাগলে রক্তাক্ত অবস্থায় পড়ে যান মাহবুবুর। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে পপুলার হাসপাতালে পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। ছিনতাইকারী রুবেলকে গণধোলাই দিয়ে পুলিশে কাছে সোর্পদ করে জনতা।

ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আনিসুর রহমান জানান, আহত ছিনতাইকারী রুবেলকে চিকিৎসার জন্য ঢামেকে নিয়ে এসেছি। জরুরি বিভাগে সে চিকিৎসাধীন রয়েছে।আহত মাহবুবু গুরুতর আহতাবস্হায় হাসপাতালে ভর্তি রয়েছে।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ