32 C
আবহাওয়া
১:৩৯ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » ‘নুরুল আলম ছিলেন সদালাপী মানুষ’

‘নুরুল আলম ছিলেন সদালাপী মানুষ’


বিএনএ, বোয়ালখালী : বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম মো. নুরুল আলমের শোকসভায় বক্তারা বলেছেন, প্রবীণ রাজনীতিবিদ মো. নুরুল আলম একজন সদালাপী ও সাংবাদিকবান্ধব মানুষ ছিলেন। তিনি কর্মময় জীবনে মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তাঁর আন্তরিকতা ভুলবার নয়।

রোববার (১ জানুয়ারি) বিকেলে বোয়ালখালী প্রেস ক্লাব আয়োজিত শোকসভায় বক্তারা এসব কথা বলেন। ক্লাবের সভাপতি এসএম মোদ্দাচ্ছেরের সভাপতিত্বে ও কার্যনিবার্হী সদস্য এসএম আলমগীর চৌধুরী রানার সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম সেলিম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের অর্থ সম্পাদক সাংবাদিক মুহাম্মদ মুজাহিদুল ইসলাম, আবুল ফজল বাবুল, মুহাম্মদ নাজিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.নুরুল আমিন চৌধুরী, সাবেক সিনিয়র সহ-সভাপতি মো. রেজাউল করিম বাবুল, বোয়ালখালী প্রেস ক্লাবের সাবেক সভাপতি মো.শাহীনুর কিবরিয়া মাসুদ ও মরহুম মো.নুরুল আলমের বড় ছেলে রাশেদুল আলম সুমন।

এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক রাজু দে, দেবাশীষ বড়ুয়া রাজু, পুজন সেন, মুহাম্মদ মহিউদ্দিন, বাবর মুনাফ, হোসাইন মাহমুদ, আবু নঈম, শাহাদাত হোসাইন জুনায়েদী, উপজেলা ছাত্রলীগের সভাপতি একরামুল হক মুন্না, সাধারণ সম্পাদক মাহবুবুল আলম রাসেল, নোমান প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন ক্লাবের সদস্য স.ম রবিউল হোসাইন। প্রয়াতের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

বিএনএনিউজ/বাবর মুনাফ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ