Bnanews24.com
Home » চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল কিশোরের
চট্টগ্রাম দুর্ঘটনা সব খবর

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল কিশোরের

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর চকবাজার থানার চন্দনপুরা এলাকায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহত কিশোরের নাম মো. বারেক (১৮) ।

বুধবার (১ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টায় চট্টগ্রাম কলেজের হোস্টেলের পূর্ব গেটে এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করে চকবাজার থানার উপ-পরিদর্শক(এসআই) দীপন পাল।

আহত অবস্থায় বারেককে হাসপাতালে নিয়ে যান মো. ইসহাক নামের এক ব্যক্তি জানায়, সকালে খেলা শেষে বাসায় ফেরার পথে রাস্তার ওপর গুরুতর আহত অবস্থায় একটি ছেলেকে পড়ে থাকতে দেখে হাসপাতালে নিয়ে যাই। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি বলেন, অন্যান্য পথচারীদের কাছ থেকে জানতে পেরেছি একটি অটোরিক্সাকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলে থাকা ছেলেটি গুরুতর আহত হয়।

এসআই দীপন পাল বলেন, দ্রুতগতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে আহত হয় বারেক নামের ওই কিশোর। পরে স্থানীয়রা উদ্ধার করে চমেক হাসপাতলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহতের পরিবার ময়নাতদন্ত করতে না চাওয়ায় আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

বিএনএ/ এমএফ