27 C
আবহাওয়া
৮:০৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে জমি নিয়ে বিরোধ, সংঘর্ষে নিহত ১

ধামরাইয়ে জমি নিয়ে বিরোধ, সংঘর্ষে নিহত ১

ধামরাইয়ে জমি নিয়ে বিরোধ, সংঘর্ষে নিহত ১

বিএনএ,  সাভার :  ঢাকার ধামরাইয়ে বিরোধপূর্ণ জমি নিয়ে সংঘর্ষে ইউনুস আলী (৫০) নামের এক ব্যাক্তি নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত অবস্থায় নিহতের স্ত্রী হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে।
মঙ্গলবার (০১ নভেম্বর) সকালে উপজেলার বালিয়া ইউনিয়নের পশ্চিম ভাবনহাটি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইউনুস আলী ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের পশ্চিম ভাবনহাটি গ্রামের মৃত শুকুর আলীর ছেলে। তিনি ব্যবসায়ী ছিলো বলে জানা গেছে। আহত সাফিয়া বেগম নিহত ইউনুস আলী স্ত্রী।
অভিযুক্তরা হলো- কুসুম আলু, ইউসুফ, উসমান, আবু বক্কর, লাখি, নয়ন ভানু , লিপি আক্তার সহ অজ্ঞাত আরও ৫/৬ জন। নিহতের স্বজন সাত্তার বলেন, দীর্ঘদিন ধরে ইউনুসের ভাইয়ের সাথে তার জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গত এক সপ্তাহ আগে ইউনুসের বাক প্রতিবন্ধী ছেলেকে মারধর করে কুসুম আলীর পরিবার। সেই ঘটনা নিয়ে ইউনুস থানায় মামলা করতে চেয়েছিল। পরে স্থানীয় লোকজন বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা করে দিবে বলে মামলা করতে না করে। আজ সন্ধ্যায় বিচার সালিশের মাধ্যমে মারধরের ঘটনা মিমাংসা করার কথা ছিল। কিন্তু আজ সকালেই দুই পরিবারের মধ্যে মারামারির সময় ইউনুস মারা যায়। এসময় গুরুতর আহত হয় ইউনুসের স্ত্রী সাফিয়া বেগম। সাফিয়াকে বাঁচাতে গিয়েই তার স্বামী নিহত হয়। বাকি আহতরা সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
নিহতের স্ত্রী সাফিয়া বেগম জানান, সকালে দাঁত ব্রাশ করার সময় দেখে সাফিয়ার রান্না করার লাকড়ি নিয়ে যাচ্ছে কুসুম আলীর পরিবার। পরে লাকড়ি নিতে বাঁধা দিলে সাফিয়াকে রড ও লাঠি দিয়ে মারধর করতে থাকে। আঘাতের কারণে চিৎকার করলে সাফিয়ার স্বামী ইউনুস বাঁচাতে এগিয়ে আসে। এসময় ইউনুসকেও বেধরক মারধর করে। একপর্যায়ে ঘটনাস্থলেই মারা যায় ইউনুস আলী। গুরুতর আহত হয় সাফিয়া বেগম।
ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান আতিক বলেন, ধামরাইয়ের বালিয়া ইউনিয়নে জমি সংক্রান্ত একটি ঘটনা নিয়ে ইউনুস আলী নামে একজন মারা গেছে। এবং একজন আহত হয়েছে। এঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন ও আসামিদের গ্রেফতারে অভিযান চলমান। ইমরান খান, সাভার, ঢাকা।
বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ