33 C
আবহাওয়া
৭:৩৫ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » পাকিস্তান বিশ্বকাপের পরপরই বাংলাদেশে আসছে

পাকিস্তান বিশ্বকাপের পরপরই বাংলাদেশে আসছে

পাকিস্তান বিশ্বকাপের পরপরই বাংলাদেশে আসছে

বিএনএ, স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে যদি পাকিস্তান খেলে তবে ফাইনালের পরই অপরিবর্তিত দল নিয়ে সরাসরি বাংলাদেশ সফরে আসতে পারে। বাংলাদেশ সফরে তারা দুই ম্যাচের টেস্ট সিরিজ ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে।

সোমবার (১ নভেম্বর) পাকিস্তানের ‘দি নিউজ’ পত্রিকা এ খবর দিয়ে লিখেছে, আশা করা হচ্ছে, আগামী ১৪ নভেম্বর দুবাই স্পোর্টস সিটি স্টেডিয়ামে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল খেলার পর সরাসরি বাংলাদেশ চলে যাবে পাকিস্তান দল।

‘বিশ্বকাপের নক আউট পর্বে খেলা শেষে পাকিস্তান দলের দেশে ফেরার সম্ভাবনা খুবই কম,’ বলছে পত্রিকাটি।
পিসিবি সূত্র বলছে, ‘চ্যাম্পিয়ন হলে ভিন্ন কিছু ঘটবে কি না, তা নির্দিষ্ট সময়ই জানা যাবে। তবে এখন পর্যন্ত যা সম্ভাবনা, তা হলো আমিরাত থেকে সরাসরি বাংলাদেশে চলে যাবে দল।’

বাংলাদেশ সফরের জন্য এখন পর্যন্ত স্কোয়াড ঘোষণা করেনি পাকিস্তান। তবে বোর্ডের সূত্র নিশ্চিত করেছে, বিশ্বকাপ দল নিয়েই বাংলাদেশে আসছে তারা। টেস্ট সিরিজের জন্য ইয়াসির শাহ, মোহাম্মদ আব্বাস, আব্দুল্লাহ শফিক ও সৌদ শাকিলরা পরে যোগ দেবেন দলের সাথে।

পাকিস্তানের বাংলাদেশ সফর শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে। ১৯ নভেম্বর সিরিজের প্রথম ম্যাচ খেলতে মিরপুর মাঠে নামবে পাকিস্তানি ক্রিকেটাররা। অপর দুটি ম্যাচ হবে যথাক্রমে ২০ ও ২২ নভেম্বর।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ