25 C
আবহাওয়া
১১:০৯ পূর্বাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » শার্শায় ছাত্রীকে যৌন হয়রানির প্রতিবাদে মানববন্ধন, অভিযুক্ত গ্রেপ্তার

শার্শায় ছাত্রীকে যৌন হয়রানির প্রতিবাদে মানববন্ধন, অভিযুক্ত গ্রেপ্তার

শার্শায় ছাত্রীকে যৌন হয়রানির প্রতিবাদে মানববন্ধন, অভিযুক্ত গ্রেপ্তার

বিএনএ, যশোর: যশোরের শার্শার সাড়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশ প্রহরী সাইফুল ইসলাম সুমন কর্তৃক বিদ্যালয়ের ছাত্রীদের যৌন হয়রানি ও শ্লীলতাহানীর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত সাইফুল ইসলাম সুমনকে রোববার (১ অক্টোবর) দুপুরে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার সকাল সাড়ে ১০ টার সময় উপজেলার সাড়াতলা সড়ক ও বিদ্যালয়ে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এসময় ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম, বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি নুর মোহাম্মাদ ও ডিহি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন আলী।

এ সময় বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা বিভিন্ন প্লেকার্ড হাতে নিয়ে দপ্তরী সাইফুল ইসলাম সুমনকে চাকরি থেকে বহিস্কার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বিদ্যালয়ের ছাত্রীরা বলেন, আমাদের সাথে সাইফুল ইসলাম (সুমন) সব সময়ে খারাপ ব্যবহার করে। এজন্য আমরা সবাই একত্রিত হয়েছি এবং তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক তরিকুল ইসলাম বলেন, আইনের উর্ধ্বে কেউ নয়। সঠিক তদন্ত সাপেক্ষে যেটা বেরিয়ে আসবে সেটা মেনে নেওয়া হবে। সে দোষী প্রমানিত হলে শাস্তি পাবে।

আরও পড়ুন: বরিশালে ডেঙ্গুতে তিনজনের মৃত্যু

শার্শা উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, বিষয়টি ইউএনও স‍্যারের মাধ্যমে জানতে পেরেছি। আমি তিনদিন ট্রেনিংয়ে ছিলাম। আজকে সরেজমিনে তদন্ত করেছি। তদন্তের রিপোর্ট দাখিল করে, আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শার্শা থানার (ওসি) এস এম আকিকুল ইসলাম জানান, এক ছাত্রীকে যৌন হয়রানি ও শ্লীলতানানীর অভিযোগ এনে ঐ ছাত্রীর বাবা থানায় লিখিত অভিযোগ করেন। তারপর থেকে অভিযুক্ত সুমনকে গ্রেপ্তারের জন্য মাঠে নামে পুলিশ, অবশেষে সুমনকে আজ দুপুরে গ্রেপ্তার করা হয়েছে বলে তিনি জানান।

বিএনএনিউজ/ সোহাগ হোসেন/ বিএম

Loading


শিরোনাম বিএনএ