40 C
আবহাওয়া
৬:৫০ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » যেখানে শেখ হাসিনা আছেন সেখানে পেশিশক্তি টিকবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

যেখানে শেখ হাসিনা আছেন সেখানে পেশিশক্তি টিকবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

যেখানে শেখ হাসিনা আছেন সেখানে পেশিশক্তি টিকবে না স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনএ, ফেনী: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, পশ্চিমা শক্তি কত রকমের সবক দিচ্ছে, নিজেদের দেশে কি করছেন তার খবর নেই। আমাদের সবক দিয়ে লাভ নেই। যেখানে শেখ হাসিনা আছে সেখানে কোন পেশিশক্তি টিকবে না।

রোববার (১ অক্টোবর) বিকেলে ফেনীর ছাগলনাইয়া উপজেলা শহীদ মিনার চত্ত্বরে ১৪ দলের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছে। ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন। বঙ্গবন্ধু কন্যা এই বাংলার অপরাজেয় শক্তি। তাকে কোন অপশক্তি দমাতে পারবে না। ১৪ দলের সকলে মিলে দেশবিরোধী শক্তিকে প্রতিহত করবে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, শেখ হাসিনার বিকল্প নেই। বিএনপি কি ভুলে গিয়েছেন? ‘তত্ত্বাবধায়ক সরকার যারা চায়, তারা সেই সময়ে দেড় কোটি ভুয়া ভোটার তৈরি করেছিলেন। সেই তারাই দুপুরের মধ্যে ভোট শেষ করে ক্ষমতায় গিয়েছিল। যারা ভোটকে ভয় পায় তারাই দেশে-বিদেশে ঘুরে ষড়যন্ত্র করেছে। আজ আলোকিত বাংলাদেশ থেকে আমরা আর অন্ধকারে যেতে চাই না’।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘তত্ত্বাবধায়ক সরকার যারা চায়, তারা সেই সময়ে দেড় কোটি ভুয়া ভোটার তৈরি করেছিলেন। সেই তারাই দুপুরের মধ্যে ভোট শেষ করে ক্ষমতায় গিয়েছিল। খালেদা জিয়াকে বিদেশ যেতে হলে আইনের প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে, এটা ছাড়া বিকল্প কোন পথ খোলা নেই।

যেখানে শেখ হাসিনা আছেন সেখানে পেশিশক্তি টিকবে না স্বরাষ্ট্রমন্ত্রী
বইয়ের মোড়ক উন্মোচন

জনসভায় স্থানীয় সংসদ সদস্য ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরিন আখতারের সভাপতিত্বে ও ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু,আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি, বাসদ সভাপতি রেজাউর রশীদ, ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য কামরুল আহসান।

আরও পড়ুন: খালেদা জিয়াকে বিদেশ পাঠাতে হলে আইনি প্রক্রিয়ায় যেতে হবে: আইনমন্ত্রী

এছাড়া বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট হাফেজ আহাম্মদ, পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, জেলা জাসদের সভাপতি আলহাজ্ব নুরুল আমিন ও ছাগলনাইয়া উপজেলা জাসদের সাধারণ সম্পাদক রেজাউল করিম সরকার সোহাগ প্রমুখ।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/ বিএম

Loading


শিরোনাম বিএনএ