28 C
আবহাওয়া
১২:২৩ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ইভিএমে ভোট হলে কপাল পুড়বে তাই বিএনপির বিরোধীতা: কাদের

ইভিএমে ভোট হলে কপাল পুড়বে তাই বিএনপির বিরোধীতা: কাদের

ইভিএমে ভোট হলে কপাল পুড়বে তাই বিএনপির বিরোধীতা: কাদের

বিএনএ ডেস্ক: ইভিএম পদ্ধতিতে ভোট হলে বিএনপির কপাল পুড়বে তাই তারা এর বিরোধীতা করছে। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বলেন, বিএনপি হচ্ছে ভোট ডাকাতের সর্দার, তাই বিএনপি ভোট ডাকাতি করার জন্য ইভিএমের বিরোধিতা করছে।

শনিবার (১ অক্টোবর) রাজধানীর হাজারীবাগ থানা আওয়ামী লীগ আয়োজিত প্রতিবাদ সমাবেশে একথা বলেন তিনি। ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচনের ফলাফল কি হবে তা একমাত্র সৃষ্টিকর্তা ও দেশের জনগণ জানে, বিএনপি মহাসচিবের কথায় হবে না।

বিএনপির ইচ্ছায় নয়, সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কথা অনুযায়ী আওয়ামী লীগ নাকি আগামী নির্বাচনে ৩০টি আসনও পাবে না, তাহলে কি বিএনপি মহাসচিব জ্যোতিষবিদ হয়ে গেছেন?

তিনি বলেন, ২০০৮ সালেও বিএনপির নেত্রী বলেছিলেন আওয়ামী লীগ ৩০টি আসনও পাবে না, কিন্তু ভোটে দেখা গেলো উল্টো বিএনপিই ৩০টি আসনও পাইনি।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে আসা না আসা বিএনপির একান্ত নিজস্ব ব্যাপার, আওয়ামী লীগও চায় বিএনপি নির্বাচনে আসুক, কিন্তু কাউকে জোর করে নির্বাচনে আনার কোনো দরকার নাই। বলেন, নির্বাচন প্রতিহতের নামে দেশে কোনো বিশৃঙ্খলা করলে বিএনপিকে দেশের জনগণের প্রতিরোধে মুখে পড়তে হবে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ