35 C
আবহাওয়া
১২:৩৯ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বরিশালে নারী যাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

বরিশালে নারী যাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

বরিশালে নারী যাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

বিএনএ, বরিশাল: বরিশালের গৌরনদীতে থ্রি-হুইলারের নারী যাত্রীর মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটিয়ে সংঘবদ্ধ ধর্ষণকালে ভিডিও ধারণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন পরিত্যক্ত ঘরে। সেখানে অজ্ঞাত তিন যুবক ওই নারীর ওপর পাশবিক নির্যাতন চালায়।

শুক্রবার (১ সেপ্টেম্বর) দুপুরে নির্যাতনের শিকার নারীকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন।

ওই নারীর ভগ্নিপতি বলেন, বৃহস্পতিবার উজিরপুর শ্বশুরবাড়ি থেকে তার বাড়িতে বেড়াতে আসে। এর আগে রাত সাড়ে ৯টার দিকে থ্রি-হুইলারযোগে বরিশাল-ঢাকা মহাসড়কের তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে নামে। সেখানে নামার সাথে সাথে ধর্ষকদের মধ্যে একজন তার হাতে থাকা মোবাইল ছিনিয়ে নিয়ে দৌড় দেয়। এটা ছিল তাদের একটা ফাঁদ। সেও তার পেছনে দৌড়াতে থাকে। এক সময় একটি খেতের মধ্যে চলে আসলে সেখানে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা অপর ধর্ষকরা তাকে জোরপূর্বক পার্শ্ববর্তী একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করে।

আরও পড়ুন: বরিশালে এক মাসে ডেঙ্গুতে ২৯ জনের মৃত্যু

তিনি ‍আরও বলেন, এ সময় ধর্ষণের ভিডিও ধারণ করে কাউকে কিছু না বলতে হুমকি দেয়। রাত আড়াইটার দিকে সেখান থেকে বের হয়ে ওই স্কুল সংলগ্ন কালুর দোকানের সামনে গিয়ে কান্না করতে থাকে। এ সময় দোকানের ভেতরে থাকা কালু দোকান খুলে বের হয়ে তার সাথে কথা বলে আমার আত্মীয় জানতে পারে। পরবর্তীতে তাকে (ভগ্নিপতি) বাড়িতে নিয়ে আসেন তিনি।

ভগ্নিপতি আরও জানান, আজ সকাল সাড়ে ৯টার দিকে ওই নারীকে নিয়ে গৌরনদী মডেল থানায় যান। সেখানে গিয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে সব কিছু বলেন। এরপর নির্যাতনের শিকার তার আত্মীয়কে হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় মামলা দায়ের করবেন বলে জানান তিনি।

ঘটনার সত্যতা স্বীকার করে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন বলেন, এ ঘটনায় মামলা দায়ের হবে। শুক্রবার দুপুরে ওই নারীকে মেডিকেল পরীক্ষার জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। যারা এর সাথে জড়িত তাদের আটকে অভিযান চলছে।

বিএনএনিউজ/সাইয়েদ কাজল,বিএম

Loading


শিরোনাম বিএনএ