28 C
আবহাওয়া
৭:৪৫ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » টি-টুয়েন্টি বিশ্বকাপে খেলবেন না তামিম

টি-টুয়েন্টি বিশ্বকাপে খেলবেন না তামিম

ইপিএল খেলতে নেপাল গেলেন তামিম

বিএনএ, স্পোর্টস ডেস্ক : অক্টোবরে সংযুক্ত আরব আমিরাতে বসতে যাওয়া টি-টুয়েন্টি বিশ্বকাপে খেলতে চান না তামিম ইকবাল। বুধবার (১ সেপ্টেম্বর) নিজের ফেইসবুক পেইজে এ সিদ্ধান্তের কথা জানান এ ওপেনার।

তামিমের ফেইসবুক পাতায় আপলোড করা ভিডিওতে তিনি বলেন, “আশা করি সবাই ভালো আছেন। ছোট একটা ঘোষণা ছিল। আমি আমাদের বোর্ড সভাপতি পাপন ভাই এবং প্রধান নির্বাচক নান্নু ভাইকে ফোন করেছিলাম। ফোন করে আমি কিছু জিনিস শেয়ার করেছি। যেটা আমি সবার সাথে শেয়ার করতে চাই। আমি উনাদেরকে বলেছি যে আমার মনে হয় না আমার বিশ্বকাপ টিমে থাকা উচিত।”

নতুনদের সুযোগ দিতেই তার এ সিদ্ধান্ত এমনটা জানিয়ে তামিম বলেন, তামিম বলেন, “যেহেতু আমি সর্বশেষ ১৫-১৬ টি-২০ খেলি নাই আর আমার জায়গায় যারা খেলেছিল, আমার কোনোভাবেই মনে হয় না এটা ফেয়ার হবে তাদের প্রতি যদি আমি হঠাৎ করে এসে ওদের জায়গাটা নিয়ে নেই। সম্ভবত আমি বিশ্বকাপ দলে থাকতাম। এটা আমি জানিনা কিন্তু আমি মনে করি আমি থাকতাম। আমার মনে হয়না ফেয়ার হতো।”

“তরুণ যারা ওপেন কড়ছে জাতীয় দলে, ওদের সুযোগ পাওয়া উচিত। তারা ১৫-১৬ ম্যাচ ধরে খেলছে। সম্ভবত, আমার চাইতে তাদের প্রস্তুতি ভালো হবে। সাথে আমি এটাও মনে করি যে, তারা টিমকে আমার চেয়ে ভালো সার্ভিস দিতে পারব।”

সিদ্ধান্তে অনড় থাকার ব্যাপারে তামিম বলেন, “আমি এ সিদ্ধান্ত নিয়েছি এবং আমি এটায় অনড় থাকব। এখানে নতুন করে কিছু বলার নাই আর।”
“যারা আমার খুব কাছের মানুষ, তারা জানেন আমি যা করি সেটা হৃদয় থেকেই করি।”

পাশাপাশি তামিম ইকবাল এটাও জানিয়েছেন, তিনি অবসর নেননি এ ফরম্যাট থেকে। বিশ্বকাপের পর আবারও তাকে দেখা যাবে দলের ফেরার লড়াইয়ে নামতে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ