34 C
আবহাওয়া
১:২৩ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বৃষ্টি থাকতে পারে আরও সাতদিন

বৃষ্টি থাকতে পারে আরও সাতদিন

আবহাওয়া

বিএনএ, ঢাকা :  সারা দেশে হালকা ও মাঝারি ধরনের বৃষ্টিপাত হচ্ছে। সেপ্টেম্বরের প্রথম দিন বুধবার সকালে রাজধানীতে হয়েছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। বৃষ্টিপাতের এই ধারা আরো দুই দিন অব্যাহত থাকতে পারে। তবে পরের পাঁচ দিনে বৃষ্টিপাতের প্রবণতা আবারো বাড়তে পারে বলে আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়া পূর্বাভাসে বলা হয়েছে রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী, ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে মাঝারি ধরনের ভারি থেকে ভারি বর্ষণ হতে পারে। এ ছাড়া সারা দেশে দিন ও রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে।

গত ২৪ ঘণ্টায় তেঁতুলিয়ায সর্বোচ্চ ৩১ মিলিমিটার বৃষ্টি হয়েছে। এ ছাড়া নিকলিতে ২৯, দিনাজপুর ও টাঙ্গাইলে ২৪, এবং রংপুর ও রাঙামাটিতে ১২ মিলিমিটার বৃষ্টি হয়েছে। এ সময় ঢাকায় মাত্র এক মিলিমিটার বৃষ্টি হয়েছে।

রাজশাহীতে গতকাল সর্বোচ্চ তাপমাত্রা ৩৫ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তেঁতুলিয়ায় ২৪ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। ঢাকায় আজ সর্বোচ্চ তাপমাত্রা ৩৩ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন ২৭ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ