Bnanews24.com
Home » টিপু-প্রীতি হত্যা: আরও দুজন গ্রেফতার
টপ নিউজ সব খবর

টিপু-প্রীতি হত্যা: আরও দুজন গ্রেফতার

টিপু-প্রীতি হত্যা: আরও দুজন গ্রেফতার

বিএনএ, ঢাকা:রাজধানীর শাহজাহানপুরে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু ও কলেজছাত্রী সামিয়া আফরান প্রীতি হত্যার ঘটনায় আরও দুইজনকে গ্রেফতার করা হয়েছে।রোববার (৩১ জুলাই) দিনগত রাতে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন গোয়েন্দা মতিঝিল বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) শাহিদুর রহমান রিপন।

গ্রেফতাররা হলেন- সোহেল শাহরিয়ার ওরফে শর্টগান সোহেল ও মারুফ রেজা সাগর। এ নিয়ে টিপু হত্যা মামলায় এ পর্যন্ত ২২ জনকে গ্রেফতার করা হলো।

এডিসি শাহিদুর রহমান রিপন বলেন, রোববার রাত সাড়ে ১১টার দিকে মতিঝিল এলাকা থেকে দুইজনকে গ্রেফতার করা হয়। এ হত্যা মামলায় গ্রেফতারদের জিজ্ঞাসাবাদে এই দুজনের নাম পাওয়া যায়। এরপর অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

এর আগে শনিবার এই ডাবল মার্ডারের সঙ্গে যুক্ত আরও চারজনকে গ্রেফতার করা হয়। তারা হলেন, জাতীয় পার্টি নেতা জুবের আলম খান রবিন, আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমান টিটু, আরিফুর রহমান সোহেল ও খায়রুল।

উল্লেখ্য,গত ২৪ মার্চ রাত সোয়া ১০টার দিকে রাজধানীর শাহজাহানপুরে ইসলামী ব্যাংকের পাশে বাটার শো-রুমের সামনে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপুকে গুলি করে হত্যা করা হয়। এসময় গাড়ির পাশে রিকশায় থাকা সামিয়া আফরান প্রীতি (১৯) নামে এক কলেজছাত্রীও গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ ঘটনায় টিপুর গাড়িচালক মুন্নাও গুলিবিদ্ধ হন।

চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের পর ওইদিন রাতেই শাহজাহানপুর থানায় নিহত টিপুর স্ত্রী ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সংরক্ষিত কাউন্সিলর ফারহানা ইসলাম ডলি বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। এতে অজ্ঞাতনামাদের আসামি করা হয়।

বিএনএ/ওজি