34 C
আবহাওয়া
৮:৫২ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » উইন্ডিজকে ৭ রানে হারালো পাকিস্তান

উইন্ডিজকে ৭ রানে হারালো পাকিস্তান

ক্রিকেট

স্পোর্টস ডেস্ক: চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি বৃষ্টিতে ভেসে গিয়েছিল। দ্বিতীয় টি-টেয়েন্টিতে শনিবার রাতে ওয়েস্ট ইন্ডিজ-পাকিস্তানের মধ্যে হলো হাড্ডাহাড্ডি লড়াই। শেষ পর্যন্ত জয় পেয়েছে পাকিস্তান। স্বাগতিকদের ৭ রানে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে পাকিস্তান।

গায়ানার প্রোভিডেন্স স্টেডিয়ামে পাকিস্তান প্রথমে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ১৫৭ রান তোলে। জবাবে ৪ উইকেট হারিয়ে ১৫০ রানের বেশি করতে পারেনি উইন্ডিজ।

অবশ্য উইন্ডিজের হয়ে লড়াই জমিয়ে তুলেছিলেন নিকোলাস পুরান। তার ব্যাটে ভর করে জয়ের স্বপ্ন দেখছিল ক্যারিবিয়ানরা। কিন্তু পাকিস্তানের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে সেটা আর সম্ভব হয়নি। পুরান ৩৩ বলে ৪ চার ও ৬ ছক্কায় অপরাজিত থাকেন ৬২ রানে। এভিন লুইস করেন ৩৫ রান। বল হাতে পাকিস্তানের মোহাম্মদ হাফিজ ৪ ওভার বল করে ১ মেডেনসহ মাত্র ৬ রান দিয়ে ১টি উইকেট নেন।

তার আগে পাকিস্তানের ইনিংসে হাফ সেঞ্চুরির দেখা পান বাবর আজম। তিনি ৪০ বলে ৪ চার ও ২ ছক্কায় ৫১ রান করেন। ৩৬ বলে ২ চার ও সমান সংখ্যক ছক্কায় ৪৬ রান করেন মোহাম্মদ রিজওয়ান।

বল হাতে উইন্ডিজের জ্যাসন হোল্ডার ৪ ওভারে ৩০ রান দিয়ে ৪টি উইকেট নেন। ৪ ওভারে ২৪ রান দিয়ে ২টি উইকেট নেন ডোয়াইন ব্রাভো। অসাধারণ বোলিং করে ম্যাচসেরা নির্বাচিত হন হাফিজ।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ