33 C
আবহাওয়া
৪:৪২ অপরাহ্ণ - জুন ১৭, ২০২৪
Bnanews24.com
Home » ফ্রি এজেন্ট হয়ে গেলেন মেসি

ফ্রি এজেন্ট হয়ে গেলেন মেসি

ইনজুরির কবলে মেসি

স্পোর্টস ডেস্ক: ম্যানচেস্টার সিটি, পিএসজি— কোথায় হতে পারে লিওনেল মেসির পরবর্তী সংসার? দীর্ঘদিনের ঠিকানা বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়েছে আর্জেন্টাইন ফরোয়ার্ডের। গ্রহের অন্যতম সেরা ফুটবলার এখন আনুষ্ঠানিকভাবে ফ্রি এজেন্ট।

মেসি এখন চাইলে যেকোনো ক্লাবে যোগ দিতে পারেন। ১ জুলাই থেকে তিনি আর বার্সার খেলোয়াড় নন। গত বছর আগস্টের শেষদিকে ক্যাম্প ন্যু ছাড়ার ঘোষণা দেন সদ্য ৩৪ বছর বয়সে পা দেওয়া তারকা। কিন্তু পরে আরেক মৌসুম কাতালোনিয়ায় থাকার কথা জানান আর্জেন্টাইন সুপারস্টার। আর সেই মেয়াদও শেষ হলো মধ্যরাতে ঘড়ির কাটা ১২টার ঘরে পা দিতেই।

শুরুতে তার সম্ভাব্য ঠিকানা হিসেবে শোনা গিয়েছিল ম্যানসিটি-পিএসজির নাম। তবে আদৌ ক্যাম্প ন্যু ছাড়বেন কি মেসি? অনেকের ধারণা, বার্সার ঘরের ছেলে বার্সাতেই ক্যারিয়ারের ইতি টানবেন। এমন বিশ্বাস কোচ রোনাল্ড কোম্যান ও দীর্ঘদিনের ক্লাব সতীর্থ সার্জিও বুসকেটসের।

অবশ্য অনেক মনে করছেন, সাবেক গুরু পেপ গার্দিওলার সঙ্গে ইতিহাদে ফের সাক্ষাৎ ঘটতে যাচ্ছে মেসির। আর পিএসজিতে গেলে তিনি পাবেন সাবেক বার্সা সতীর্থ নেইমারকে। তবে এসব গুঞ্জনের ডালপালা হয়তো আর বেশি নাও মেলতে পারে। কারণ বার্সার সঙ্গে নতুনভাবে চুক্তিবদ্ধ হতে পারেন তিনি। ক্যাম্প ন্যুয়ে থাকার সিদ্ধান্তের কথা যেকোনো সময় জানিয়ে দিতে পারেন মেসি। বেশ কয়েকটি আন্তর্জাতিক গণমাধ্যম এমন প্রতিবেদন প্রকাশ করেছে।

আপাতত দেশের হয়ে কোপা আমেরিকা খেলতে ব্রাজিল সফরে আছেন মেসি। তার ভেলায় ভেসে আর্জেন্টিনাও কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে। তবে এখন তিনি আর বার্সার নন, ফ্রি এজেন্ট।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ