26 C
আবহাওয়া
১০:৫০ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » আর্জেন্টিনা-ইতালির মহারণ রাতে

আর্জেন্টিনা-ইতালির মহারণ রাতে

ইতালিকে তিন গোল দিয়েছে আর্জেন্টিনা

বিএনএ ডেস্ক: কোপা আমেরিকা চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ও ইউরো সেরা ইতালির মহারণ দেখার অপেক্ষায় ভক্তরা ইংল্যান্ডের ওয়েম্বলি স্টেডিয়ামে এই ম্যাচ শুরু হবে রাত পৌনে একটায়। নাম দেয়া হয়েছে ‘ফিনালিসসিমা’।

১৯৯৩ সালের পর গেল আসরে আবারও কোপা আমেরিকার শ্রেষ্ঠত্বের মসনদে বসেছে আর্জেন্টিনা। ব্রাজিলকে ফাইনালে হারানোর নায়ক ডি মারিয়া, ইতালির বিপক্ষে ম্যাচেও থাকছেন আর্জেন্টিনা একাদশে। তার সঙ্গী দলের সেরা তারকা লিওনেল মেসি ও লৌথারো মার্টিনেজ।

বিশ্বকাপের আগে ইতালির মতো বড়ো দলের বিপক্ষে এই ম্যাচ আর্জেন্টাইন কোচ স্কালোনিকে সেরা কম্বিনেশন খুঁজে পেতে সাহায্য করবে। অন্যদিকে ইতালির জন্য এই ম্যাচ সম্মানের। স্বপ্নের মতো বছর কাটিয়ে ইউরো জয়ের পর যেন আকাশ থেকে পড়েছে ইতালি। হঠাৎ এতটাই ছন্দপতন হয় যে, টানা দ্বিতীয়বার বিশ্বকাপে কোয়ালিফাই করতে ব্যর্থ হয় মানচিনির দল।

দুই দলের সম্ভাব্য একাদশ…

ইতালি: ডন্নারুম্মা, ডি লরেঞ্জো, বনুচ্চি, কিয়েলিনি, এমারসন, বারেল্লা, জর্জিনহো, ভেরাত্তি, জানিয়োলো, স্কামাচ্চা ও ইনসিনিয়ে।

আর্জেন্টিনা: এমি মার্টিনেজ, মলিনা, রোমেরো, ওটামেন্ডি, আকুনিয়া, ডি পল, রদ্রিগেজ, লো সেলসো, মেসি, লাউতারো মার্টিনেজ ও ডি মারিয়া।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ