28 C
আবহাওয়া
৬:২৭ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ওবায়দুল কাদেরকে ভাষা সংযত করতে বললেন মির্জা ফখরুল

ওবায়দুল কাদেরকে ভাষা সংযত করতে বললেন মির্জা ফখরুল

ওবায়দুল কাদেরকে ভাষা সংযত করতে বললেন মির্জা ফখরুল

বিএনএ ডেস্ক: গতকাল (মঙ্গলবার) যেভাবে হুমকি দিয়েছেন ওবায়দুল কাদের সাহেব, এটা কোনো রাজনীতির ভাষা নয়। আমি চাই আপনারা ভাষার ব্যবহারে সংযত হন। আপনারা মুখে মিথ্যা কথা বলছেন কেন? আপনারা কী গণতন্ত্র চর্চা করছেন। আপনারা তো গণতন্ত্রই বিশ্বাসই করেন না। গণতন্ত্র বিশ্বাস করলে এই ভাষায় কথা বলতেন না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (১ জুন) জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে ‘বাংলাদেশের কৃষি বিপ্লব-শহীদ জিয়ার নীতি ও কর্মসূচি’ শীর্ষক সেমিনারে তিনি এসব কথা বলেন। জাতীয়বাদী কৃষকদল এই সেমিনারের আয়োজন করে।

মির্জা ফখরুল বলেন, আমরা কখনও তার নেতাদের ছোট করে কথা বলি না। যার যে অবদান আছে তার সম্মান দিই, এটা জিয়াউর রহমান শিখিয়েছেন। অথচ আওয়ামী লীগের মধ্যে সেই চর্চা নেই। তাই তারা দেশের জন্য কাজ করা আমাদের নেতাদের প্রতি মুহূর্তে অবজ্ঞা করেন।

বিএনপি মহাসচিব বলেন, আপনারাই ক্যাম্পাসে ছাত্রদের মারলেন, আবার সেটাকে জাস্টিফাইও করছেন। তারা বলছে বাহবাহ ভালোই করেছে ছাত্রলীগ। এটাই হচ্ছে আওয়ামী লীগ।

মির্জা ফখরুল বলেন, লুটেরা চরিত্রের সরকার নিত্যপণ্যের দাম বাড়িয়ে নিজেদের পকেট ভারি করছে। আওয়ামী লীগের চোর লুটেরাদের কারসাজিতে আরেক দফা চালের দাম বাড়ানো হয়েছে। সরকার মুনাফা লুটবে এবং জনগণের পকেট কাটবে। এটি হচ্ছে তাদের মূল লক্ষ্য। তারা আসলে মানুষের কল্যাণ চায় না।

জাতীয়তাবাদী কৃষক দলের সভাপতি হাসান জাফির তুহিনের সভাপতিত্বে সেমিনারে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর গোলাম হাফিজ কেনেডি, কৃষক দলের সাধারণ সম্পাদক শাহিদুল ইসলাম বাবুল প্রমুখ।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ