29 C
আবহাওয়া
৪:২০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » হোটেলেই সংজ্ঞা হারান কেকে!

হোটেলেই সংজ্ঞা হারান কেকে!


বিএনএ, বিশ্বডেস্ক : নজরুল মঞ্চের কনসার্ট থেকে হোটেলে ফিরেই কি সংজ্ঞা হারিয়েছিলেন গায়ক কেকে? বমি করেছিলেন হোটেলের রুমে? মুখে আর মাথায় মিলেছে আঘাতের চিহ্ণও। সংগীতশিল্পীর মৃত্যুতে একাধিক রহস্য দানা বাঁধছে।

ইতিমধ্যেই নিউ মার্কেট থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু হয়েছে। তদন্তও শুরু করেছে পুলিশ। নজরুল মঞ্চ থেকে ফিরে মধ্য কলকাতার যে অভিজাত পাঁচতারা হোটেলে তিনি ছিলেন, তার মালিককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গভীর রাতেই হোটেলে পৌঁছয় কলকাতা পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে হোটেলের লবির সিসিটিভি ফুটেজও।

এদিকে, বুধবারই হবে কেকের মরদেহের ময়নাতদন্ত। এই মুহূর্তে কেকের মরদেহ রয়েছে সিএমআরআই হাসপাতালে। সেখানে থেকে ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হবে এসএকেএম হাসপাতালে। কী কারণে তাঁর মৃত্যু হয়েছে, তার উত্তর খুঁজছেন সকল অনুরাগীরাই।

নজরুল মঞ্চে অনুষ্ঠান চলাকালীন অসুস্থ হয়ে পড়েন তিনি। গুরুদাস মহাবিদ্যালয়ের অনুষ্ঠানে যোগ দিতে কলকাতা এসেছিলেন এই গায়ক। ৩০ এবং ৩১ মে কলকাতায় শো ছিল কেকের। ৩১ তারিখ শ্রী গুরুদাস মহাবিদ্যালয়ের জন্য নজরুল মঞ্চে শো করতে এসেছিলেন। গ্যাংস্টার সিনেমা থেকে গান পরিবেশন করেন তিনি। এরপর আরও দুইটি গান করেন। কলকাতায় শোয়ের জন্য বেশ উৎসাহী দেখা গিয়েছিল কলকাতার ভক্তদের। কেকে নিজেও বেশ উৎসাহী ছিলেন। তিনি বলেন, ”কলকাতা, গেট রেডি। আমি আসছি। ৩০ এবং ৩১ মে শহরে শো রয়েছে। ৩০ তারিখ বিবেকানন্দ কলেজের আয়োজিত ফেস্টে নজরুল মঞ্চে এবং গুরুদাস মহাবিদ্যালয়ের জন্য শো ৩১ মে।”

এদিন অনুষ্ঠানে সময়ই আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। সন্ধ্যা ৬টা ৪৫ মিনিট নাগাদ তিনি মঞ্চে ওঠেন। এদিন অনুষ্ঠানের শুরুতে গন্ডোগোল শুরু হয়। প্রবেশের সময় ছাত্রদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। এরপর ফায়ার এক্সটিংগুইশার ব্যবহার করা হয় বলেই জানা গিয়েছে।

সূত্রের খবর, অনুষ্ঠানের সময়ই অসুস্থ হয়ে পড়েন কেকে। জানা গিয়েছে, মঞ্চে থাকাকালীন স্পটলাইট বন্ধ করতে বলেন তিনি। কিন্তু, অত্যন্ত অসুস্থ বোধকরায় তিনি হোটেলে ফিরে যান। সেখানেই তিনি আরও অসুস্থ হয়ে পড়েন। এরপর হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ