30 C
আবহাওয়া
৩:০৩ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » দেশের অগ্রযাত্রায় বাধা সৃষ্টির অপকৌশল করছে বিএনপি -কাদের

দেশের অগ্রযাত্রায় বাধা সৃষ্টির অপকৌশল করছে বিএনপি -কাদের

দেশের অগ্রযাত্রায় বাধা সৃষ্টির অপকৌশল করছে বিএনপি -কাদের

বিএনএ ঢাকা : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দেশের অগ্রযাত্রায় নিজেদের সম্পৃক্ত না করে অবিরাম মিথ্যাচার আর চলার পথে বাধা সৃষ্টির অপকৌশল গ্রহণ করেছে বিএনপি।বিএনপি শেখ হাসিনা সরকারের বিরোধিতা করতে গিয়ে রাষ্ট্রের বিরোধিতা করছে।

ওবায়দুল কাদের বৃহস্পতিবার (০১ এপ্রিল) বিকেলে তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে এসব কথা বলেন।

তিনি বলেন, ‘মিথ্যাবাদী রাখালের’ মতো বিএনপির কথা জনগণ এখন আর বিশ্বাস করে না।  প্রকৃতপক্ষে সরকার নয়, আন্দোলনের নামে বিএনপিই মানুষের প্রাণ এবং সম্পদহানি ঘটিয়ে জুলুম- অত্যাচার চালিয়ে যাচ্ছে।

স্বাধীনতা বিরোধী উগ্র সাম্প্রদায়িক শক্তিকে সঙ্গে নিয়ে বিএনপি আবারও নৈরাজ্য তৈরির অপপ্রয়াস চালাচ্ছে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এসব অপকৌশল করে ক্ষমতায় যাওয়া যাবে না। ক্ষমতায় যেতে হলে জনগণের রাজনীতি করতে হবে।

তিনিন বলেন ,  করোনা সংক্রমণের চলমান প্রেক্ষাপটে সরকার জনস্বার্থে শর্ত সাপেক্ষে গণপরিবহনের ভাড়া সমন্বয় করছে । অভিযোগ পাওয়া যাচ্ছে অনেকে সরকারি নির্দেশনা মেনে চললেও আবার অনেকেই মানছে না, অতিরিক্ত ভাড়া আদায় করারও অভিযোগ পাওয়া যাচ্ছে।অতিরিক্ত ভাড়া আদায়কারী এবং নির্দেশনা প্রতিপালনে ব্যর্থ পরিবহনের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য বিআরটিএ এবং আইন প্রয়োগকারী সংস্থাকে কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে

বিএনএ/ওজি 

Loading


শিরোনাম বিএনএ