Bnanews24.com
এক নজরে খেলা

মেসি-গ্রিজম্যানের গোলে দ্বিতীয় অবস্থানে বার্সা

স্পোর্টস ডেস্ক: স্প্যানিশ লা লিগায় লিওনেল মেসি ও আতোয়াঁ গ্রিজম্যানের গোলে জয় তুলে নিয়েছে বার্সেলোনা। অ্যাথলেটিক বিলবাওকে ২-১ গোলে হারিয়ে রিয়াল মাদ্রিদকে হটিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে ওঠে এসেছে রোনাল্ড কোমানের শিষ্যরা।

রোববার রাতে ঘরের মাঠ ন্যু ক্যাম্পে শুরু থেকেই আক্রমণাত্মক ছিল বার্সা। খেলার ২০ মিনিটে ফ্রি কিক থেকে গোল করে কাতালানদের এগিয়ে দেন মেসি।

দ্বিতীয়ার্ধের শুরুতে জর্দি আলবার আত্মঘাতী গোলে সমতায় ফেরে বিলবাও। এরপর আক্রমণের ধার বাড়ালেও বার্সার সঙ্গে তাল মিলিয়ে উঠতে পারেনি অতিথি দলটা। ৭৪ মিনিটে গ্রিজম্যানের গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় স্বাগতিকেরা।

২৬ দিনের মধ্যে তৃতীয়বার দেখা হলো এই দুই দলের। এ মাসের শুরুতে লিগে বিলবাওয়ের মাঠে ৩-২ গোলে জিতেছিল বার্সেলোনা। আর দুই সপ্তাহ আগে স্প্যানিশ সুপার কাপের ফাইনালে তাদের একই ব্যবধানে হারায় বিলবাও। তৃতীয় ম্যাচে এসে আবার হাসল বার্সা।

লা লিগায় এই নিয়ে টানা ১০ ম্যাচ অপরাজিত রইল দলটি, জিতল টানা পাঁচটি। পয়েন্ট টেবিলে রিয়াল মাদ্রিদকে টপকে দ্বিতীয় স্থানে উঠেছে বার্সেলোনা। ২০টি করে ম্যাচ খেলা দুই দলের পয়েন্ট ৪০ করে।

এ দিকে আরেক ম্যাচে লুইস সুয়ারেসের জোড়া গোলে কাদিসের মাঠে ৪-২ ব্যবধানে জিতে শীর্ষস্থান আরও মজবুত করেছে আতলেতিকো মাদ্রিদ। ১৯ ম্যাচে ১৬ জয় ও দুই ড্রয়ে তাদের পয়েন্ট ৫০।

বিএনএ/এমএইচ